AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিনোদন কেন্দ্রে শিশু কিশোরসহ নানা বয়সী মানুষের উপচেপড়া ভিড়


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৪:৪২ পিএম, ২৭ এপ্রিল, ২০২৩
বিনোদন কেন্দ্রে শিশু কিশোরসহ নানা বয়সী মানুষের উপচেপড়া ভিড়

ব্যস্ত জীবনে প্রিয়জনদের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় বেড়েছে। ঈদের ছুটিতে রাজধানীর গুলিস্তানের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান পার্কে পরিবার-পরিজন নিয়ে সময় কাটাচ্ছেন অনেকেই। ঈদের চার দিন পর বৃহস্পতিবার ড্রিম হলিডে পার্কে শিশু কিশোর থেকে শুরু করে নানা বয়সী মানুষের পদচারণা ছিল চোখে পড়ার মতো। শিশুদের রাইডসহ সকল রাইডই পরিপূর্ণ।

 

কেউবা চড়ছেন প্যাডেল বোট, এয়ার বাইসাইকেল, সোয়ান বোট, ওয়াটার বোট, সুইং চেয়ার, বাম্পার কার, নাইড-ডি থিয়েটার,   স্পিডবোটসহ নানা বাইডসে। কেউবা আবার ঘুরে ঘুরে দেখছেন ভূতের রাজ্য। 

 

রাজধানীর বনানী থেকে ঘুরতে বোরহান হোসেন বলেন, ঈদ উপলক্ষে পরিবার পরিজন নিয়ে এখানে আসলাম।

 

বাংলাবাজার থেকে পরিবারের সদস্যদের নিয়ে এসেছেন সালাউদ্দিন মোড়ল। তিনি বলেন, ঈদের ছুটিতে শিশুদের নিয়ে সময় কাটানোর জন্য এসেছি। শিশুরা আনন্দে সময় কাটাচ্ছে।

 

কেরানীগঞ্জ থেকে এসেছেন রফিক সরকার। তিনি বলেন, এখানে সবগুলো রাইডস উপভোগ করতে অনেক টাকার প্রয়োজন যা মধ্যবিত্ত পরিবারগুলোর জন্য কষ্টকর।

 

 রাজধানীর গুলিস্তানের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান পার্কের কর্মকর্তা তরিকুল ইসলাম  জানান, ঈদ উপলক্ষে দর্শনার্থীদের কথা চিন্তা করে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এবারের ঈদে আশা করছি প্রতিদিন ৩ থেকে ৪ হাজার দর্শনার্থীর আসছে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহাঙ্গীর

Link copied!