AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউকে বিডি টিভির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে “পথ চলার তৃতীয় বছর” শীরনামে  ভার্চ্যুয়ালি আলোচনা সভা


Ekushey Sangbad
মোহাম্মদ মকিস মনসুর
০১:৩১ পিএম, ১ আগস্ট, ২০২৩
ইউকে বিডি টিভির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে “পথ চলার তৃতীয় বছর” শীরনামে  ভার্চ্যুয়ালি আলোচনা সভা

বিপুল উৎসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে জাঁকজমকপূর্ণ ভার্চুয়ালি অনুষ্ঠানের মাধ্যমে ইউ কে বিডি টিভির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে “পথ চলার তৃতীয় বছর” শিরোনামে মঙ্গলবার (৩১ জুলাই) এক বিশেষ ভার্চ্যুয়ালি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

ইউ কে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি লিডার ও মিডিয়া ব্যক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুর এর সভাপতিত্বে এবং ইউকে বিডি টিভির ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট সাংবাদিক ইঞ্জিনিয়ার খায়রুল আলম (লিংকন) এর উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি  বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ, বৃটেনের  বাংলাদেশের হাই-কমিশনার সাঈদা মুনা তাসনিম এর পক্ষ থেকে হাইকমিশনের প্রেস মিনিষ্টার আসেকুন নবী চৌধুরী, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি একুশের পদকপ্রাপ্ত বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড.নুরুন্নবী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা এম এ সালাম, ও ইউকে বিডি টিভির ফাইন্যান্স ডিরেক্টর শাহ শাফি কাদিরসহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

ইউকে বিডি টিভির প্রিয়মূখ অনুষ্ঠানের  জনপ্রিয় উপস্থাপিকা হেলেন ইসলাম ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব নুরুল ইসলামের যৌথ উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও গান পরিবেশন করেন তাজুল ইসলাম, নওশিন মনজুর, রিদম হাসান, পাপ্পু আহমদ, সাদিয়া রহমতুল্লাহ ইসরাঈল, সিরাজি খান, সুহেল তালুকদার, মনোয়ারা সুলতানা ও টিটু আহমদসহ অন্যান্য শিল্পীরা।

 

ইউকে বিডি টিভি তিন বছরের পথ চলায় নতুনধারা আর অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করার মাধ্যমে দেশীয় সংস্কৃতি, কুসংস্কার, ধর্মান্ধতা আর মৌলবাদের বিরুদ্ধে দৃঢ় অবস্থানের তুলে ধরায় খুব অল্প সময়ে মানুষের হৃদয় জয় করেছে বলে উল্লেখ করে আলোচনা সভায় বক্তারা ইউকে বিডি টিভির বিগত দিনের কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করা সহ  ইউকে বিডির বোর্ড অব ডিরেক্টরবৃন্দকে ও ইউকে বিডি টিভির পরিবারের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্মার্ট বাংলাদেশ গড়তে ডিজিটাল বাংলার আলোর মিছিলের এগিয়ে নিতে ও বিলেতে বেড়ে ওটা নব প্রজন্মকে বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের সাথে সম্পৃক্ত করা ও তাদের কৃতিত্ব তুলে ধরতে ইউকে বিডি টিভি আগামীতে ও আরও বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্তসহ ইউকে বিডি টিভির আগামী দিনের অগ্রযাত্রায় ও পথ চলার সফলতা কামনা করেছেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিষ্টার আসেকুন নবী চৌধুরী, ইউকে বিডি টিভি তিন বছরের পথ চলায় নতুনধারা আর অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করার মাধ্যমে দেশীয় সংস্কৃতি, কুসংস্কার, ধর্মান্ধতা আর মৌলবাদের বিরুদ্ধে দৃঢ় অবস্থানের তুলে ধরায় খুব অল্প সময়ে মানুষের হৃদয় জয় করেছে বলে উল্লেখ করেন।

 

সমাপনী বক্তব্যে ইউকে বিডি টিভির ফাউন্ডার চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, প্রধান ও বিশেষ অতিথিবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে অঙ্গীকারবদ্ধ থেকে বাংলাদেশের সঠিক ইতিহাস ঐতিহ্য ও সম্ভাবনাময় ইতিবাচক দিক তুলে ধরার লক্ষ্যে এবং সুস্থ সংস্কৃতি বিকাশের প্রত্যয়ে ও এখানকার কমিউনিটির বিভিন্ন দিক তুলে ধরার মাধ্যমে ইউকে বিডি বাংলাদেশকে তুলে ধরছে বিশ্বময়।

 

উল্লেখ্য যে, ২০২০ সালের  ১৪ জুলাই আনুষ্ঠানিকভাবে ইউকে বিডি টিভির যাত্রা শুরু হয়েছিলো। ইউকে বিডি টিভির জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন একাধিক মন্ত্রী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। বিশিষ্ট কবি, বুদ্ধিজীবী, শিল্পী, লেখক, সাংবাদিক, চিকিৎসক, ব্যবসায়ীসহ নানা শ্রেণি পেশার বিশিষ্টজনেরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 

একুশে সংবাদ/আ.ন.প্র/জাহা

Link copied!