AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল


মালদ্বীপে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

মালদ্বীপ শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-র উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে দলটির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত এবং চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করা হয়।

 

রবিবার (১৬ এপ্রিল) রাজধানী মালে সিটির প্রাণকেন্দ্রে অবস্থিত ম্যানহাটন ফিশ মার্কেট নামক অভিজাত রেস্টুরেন্টে বিএনপির মালদ্বীপ শাখার আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. খলিলুর রহমান এবং সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম এর যৌথ-সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংগঠনের যুগ্ম সম্পাদক রবিউল আলম।

 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চক্ষু বিশেষজ্ঞ ডঃ মোক্তার আলী লস্কর, এনবিএল মানি ট্রান্সফার প্রাইভেট লিমিটেড এর সিও মাসুদুর রহমান, সিনিয়র স্টাফ হায়দার আলী সাবু, মো. পারভেজ চৌধুরী, এল ট্যুর প্রাইভেট লিমিটেড এর সিও মো. কাশেদুল ইসলাম, ব্যবসায়ী আলীম দুরানী ও আব্দুল ছালিম কুদ্দুস।

 

 এছাড়াও উপস্থীত ছিলেন মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মেহের রানা, সহ-সভাপতি বাবুল হোসেন, শাহ-আলম, আলতাফ হোসেন, মো. ফারুক, মো. এরশাদ মোল্লা, আলমগীর হোসেন, মো. হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক ফারুক হোসেন, আবু জাহের, মো. মানিক সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক মনির হোসেন, তোতা মিয়া, জাকির, খায়রুল আমিন, প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান, সহ-প্রচার করিম রানা, মো. হালিম ভুঁইয়া, জয়নাল আবেদীন, শওকত আলী, মো. আলী, মুনির হোসেন, দপ্তর সম্পাদক, সহ-দপ্তর আবদুল মান্নান, ক্রিড়া সম্পাদক মো. মামুন,   আবু সুফিয়ান, মনু মিয়া মুন্না, মে. শাওন, মো. মহিউদ্দিন, যুবদল নেতা সোহেল বীন রাজ্জাক প্রমুখ। 

 

ইফতার পূর্বে রোজার ফজিলত তাৎপর্য ও শহীদ জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি কামনা ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি সহ বিশ্ব মুসলিম উম্মাহের মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ।

একুশে সংবাদ.কম/ও.ফা.অ/বি.এস

Link copied!