AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বর্তমান সংসদ গোপাল ভাঁড়ের ক্লাব : নুরুল হক নুর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৯ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
বর্তমান সংসদ গোপাল ভাঁড়ের ক্লাব  : নুরুল হক নুর

গণ-অধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর বলেছেন, বর্তমান সংসদ গোপাল ভাঁড়ের ক্লাবে পরিণত হয়েছে। এখানে রাজাকে বিনোদন দেওয়াই সংসদ সদস্যদের কাজ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নুরুল হক নুর বলেন, বর্তমান সংসদে কার্যত জনগণের কোনো প্রতিনিধি নেই। ২০১৪ সালের সংসদ ছিল একটি ভুয়া সংসদ, ১৮ সালে একটি নিয়ন্ত্রিত সংসদ ছিল এবং ২৪ সালের সংসদ হচ্ছে গোপাল ভাঁড়ের ক্লাব।

নুর আরও বলেন, আমাদের বই ছাপাতে প্রিন্টিং প্রেস পর্যন্ত নেই। আমাদের পাঠ্যপুস্তক ভারত থেকে ছাপানো হচ্ছে। পাঠ্যপুস্তকের কারিকুলাম-মূল্যায়ন পদ্ধতি ভারত থেকে ঠিক করে দেওয়া হয়। এ হচ্ছে দেশের অবস্থা।

আলোচনা সভায় এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন, এ ফ্যাসিস্ট সরকার শুধু দুটো কাজ করছে। তারা শুধু নিজেদের আখের গোছাচ্ছে এবং ভারতের দাসত্ব করছে। এ ফ্যাসিস্ট সরকারকে বিদায় করে জনতার সংসদ সৃষ্টি করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি রাশেদ প্রধান, এনডিএমের মহাসচিব মোমিনুল আমিন, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলি আকন।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!