AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশের জনগণ সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে: আইনমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৫৬ পিএম, ৭ জানুয়ারি, ২০২৪
দেশের জনগণ সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের জনগণ সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে। আজ যে ভোট হচ্ছে, সেটা গণতন্ত্র রক্ষার ভোট। আমরা ইনশাল্লাহ বিজয়ী হয়ে গণতন্ত্র রক্ষা করবো।

রোববার (৭ জানুয়ারি) বেলা ১২ টার দিকে কসবা উপজেলার পানিয়ারুপ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া)  আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত  সংসদ সদস্য পদপ্রার্থী।

যারা নির্বাচনকে প্রতিহত করার জন্য হরতাল ও অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে, তাদের বিষয়ে সাংবাদিকরা আইনমন্ত্রীর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন,  দেশে আইনের শাসন আছে। কেউ অসহযোগ,  অন্যায় বা অপরাধ করলে আইন তার নিজস্ব গতিতে চলবে। তিনি বলেন,  আমি এতক্ষণ খবর নিয়ে আসলাম, সারা দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে  ভোট দিচ্ছে। তার মানে জনগণ গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। সেটাই প্রমাণিত হচ্ছে।

তিনি আরও বলেন, মানুষ গাড়িতে চরে, রিক্সায় করে,  বেবিট্যাক্সতে করে ভোট দিতে আসছে। হরতাল মানে তো এগুলো বন্ধ থাকার কথা।  তার মানে হচ্ছে বাংলাদেশের মানুষ এ হরতাল  মানে না। তারা হরতাল প্রত্যাখ্যান করেছে।

এক প্রশ্নের জবাবে আনিসুল  হক আরও বলেন, বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছেন না-কি ঠিক করেছেন তারাই জানে।কারণ তাদের যে রাজনৈতিক নীতি, সেটা সম্বন্ধে আমার খুব একটা উচ্চ ধারণা নেই। তো সেক্ষেত্রে  আমি বলবো, বিএনপিতে গণতন্ত্রমনা যারা আছেন, তারা অবশ্যই ভুল করেছেন। তার কারণ হচ্ছে, তারা জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতার পরীক্ষা দেননি।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!