AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার ম্যাজিকে দেশের এমন উন্নয়ন: ওবায়দুল কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৩৫ পিএম, ১৭ মে, ২০২৪
শেখ হাসিনার ম্যাজিকে দেশের এমন উন্নয়ন: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গত ৪৪ বছরের সবচেয়ে বিচক্ষণ নেতা বলে আখ্যায়িত করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় তেজগাঁও ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভায় এ কথা জানান তিনি।

কাদের বলেন, আমাদের আশার বাতিঘর এবং আমাদের স্বপ্নের ঠিকানা শেখ হাসিনা।

গত ৪৪ বছরের ইতিহাসে স্বদেশ প্রত্যাবর্তনের পর থেকে দেশের যে পরিবর্তন এসেছে, শেখ হাসিনাকে তার রূপকার বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, ১৭ মে স্বাধীনতার প্রত্যাবর্তন। যে গণতন্ত্রকে লড়াই সংগ্রাম করে ফিরিয়ে এনেছিলেন সেই শেখ হাসিনার প্রত্যাবর্তন। শেখ হাসিনার ম্যাজিকে দেশের এমন উন্নয়ন হয়েছে বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

এছাড়া আরও বক্তব্য রাখেন শহীদ আলতাফ মাহমুদের কন্যা শাওন মাহমুদ, শহীদ বুদ্ধিজীবী ডাক্তার আলিমের কন্যা ডাক্তার নুজহাত, ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমেদ, দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, ঢাকা  মজানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান প্রমুখ।

 

একুশে সংবাদ/স.টি/সা.আ

Link copied!