AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিবি কার্যালয়ে শাহজাহান ওমর


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:২১ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
ডিবি কার্যালয়ে শাহজাহান ওমর

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গেছেন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম)। 

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১টার দিকে তিনি রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান।

এর আগে সকালে সুপ্রিম কোর্টে গিয়ে বিএনপিপন্থি আইনজীবীদের তোপের মুখে পড়েন ব্যারিস্টার শাহজাহান ওমর। তাকে সুপ্রিম কোর্ট বার বিল্ডিং থেকে বের করে দেন বিএনপিপন্থী আইনজীবীরা। অন্যদিকে প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে চেয়েও পারেননি তিনি।

যদিও এ বিষয়ে কথা বলতে অস্বীকার করেছেন তিনি। তবে সুপ্রিম কোর্ট প্রশাসন বলছে ব্যারিস্টার শাহজাহান ওমর প্রধান বিচারপতির সঙ্গে দেখা করতে এসেছিলেন। অপেক্ষাও করেছিলেন। কিন্তু সে সময় প্রধান বিচারপতির অনুমতি না মেলায় ফিরে যান তিনি।

এর আগে মঙ্গলবার (৫ ডিসেম্বর) বেলা ২টার পরে শাহজাহান ওমর প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করতে নির্বাচন কমিশন ভবনে যান। প্রায় ১৫ মিনিটের মতো সিইসির দপ্তরে ছিলেন তিনি। তবে সাক্ষাতের বিষয়ে গণমাধ্যমকে মন্তব্য করতে রাজি হননি তিনি।

ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত ব্যারিস্টার এম শাহজাহান ওমর। আচরণবিধি লঙ্ঘন করায় নির্বাচন অনুসন্ধান কমিটি তাকে শোকজ করে। গত ৩০ নভেম্বর শৃঙখলা ভঙ্গের অভিযোগে ব্যারিস্টার শাহজাহান ওমরকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করে বিএনপি।

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!