AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচনে ওসিরা ‘পক্ষপাতদুষ্ট’ হতে পারে, এ বিবেচনাতেই বদলি


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০১:৪৩ পিএম, ৩ ডিসেম্বর, ২০২৩
নির্বাচনে ওসিরা ‘পক্ষপাতদুষ্ট’ হতে পারে, এ বিবেচনাতেই বদলি

নির্বাচনে ওসিরা কারও প্রতি ‘ইনক্লাইন্ড’ (অনুগত বা পক্ষপাতদুষ্ট) হতে পারে, এ বিবেচনাতেই নির্বাচন কমিশন তাদেরকে বদলির নির্দেশনা দিয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (৩ ডিসেম্বর) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটে ‍‍`মুজিব একটি জাতির রুপকার‍‍` চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীতে যোগ দিয়ে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আগুন সন্ত্রাসের নামে বিএনপি নাশকতা করছে। মূলত সন্ত্রাসের রাজত্ব কায়েম করতেই আগুন সন্ত্রাস করছে দলটি।

তিনি বলেন, নাশকতাকারীদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে দেশের মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি দেশের মানুষও বিএনপিকে প্রতিহত করছে।

মন্ত্রী আরও বলেন, দ্রুত সময়ের মধ্যেই বিএনপি নামক সন্ত্রাসী দলকে প্রতিহত করা হবে। ভোটে আসতে না পেরেই আগুন সন্ত্রাস করছে বিএনপি।

আসাদুজ্জামান কামাল বলেন, আপনারা দেখেছেন খাগড়াছড়িতে বিএনপি-জামায়াত কীভাবে অগ্নিসন্ত্রাস করেছে। খাগড়াছড়িতে একটা ট্রাক যাচ্ছিল, আমাদের যে কনভয় ছিল, সেখান থেকে ট্রাক ড্রাইভার কিছুটা পিছনে পড়ে গিয়েছিল। সেখানে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন দিয়ে দেওয়া হয়। সে সময় ট্রাকে থাকা দুজনের মধ্যে একজন নেমে যেতে পেরেছিল, আরেকজন তখন নামতে পারেনি। ফলে তার শরীরে পেট্রোল লেগে আগুনে পুড়ে যায়। এখান থেকে বার্ন ইউনিটে আসার পর সেখানে মারা যায়।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!