AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক রাতেই দল বদল হিরো আলমের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:১০ পিএম, ৩০ নভেম্বর, ২০২৩
এক রাতেই দল বদল হিরো আলমের

নির্বাচন এলেই দেশের আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম আলোচনায় আসবেন, এ যেন এখন অলিখিত নিয়ম হয়ে দাঁড়িয়েছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে তা আরও একবার প্রমাণ দিলেন তিনি।

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে সুপ্রিম পার্টির মনোনয়নপত্র তুলে বাংলাদেশ কংগ্রেস থেকে জমা দিয়েছেন আশরাফুল হোসেন আলম।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে আশরাফুল হোসেন আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্রটি জমা দেন। একদিন আগেই, বুধবার বগুড়া-৪ আসনে লড়তে সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন তুলেছিলেন আলম।

হিরো আলমের পক্ষে মনোনয়ন জমা দিতে আসা ব্যক্তিগত সহকারী সুজন রহমান জানান, এই আসনে বহু আগেই একজনকে মনোনয়ন দিয়ে রেখেছিল সুপ্রিম পার্টি। বিষয়টি তারা ভুলে গিয়েছিলেন। একারণেই তড়িঘড়ি করে বাংলাদেশ কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন আশরাফুল আলম। একতারার পর এবার নির্বাচনে ডাব প্রতীকে লড়বেন তিনি।

সুজন রহমান আরও বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করলে এক পারসেন্ট ভোটারের স্বাক্ষর নিয়ে বিভিন্ন ভাবে ভোগান্তি পোহাতে হয়। এ কারণেই কোনো একটি দলের হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি (হিরো আলম)।’

এর আগে গত ফেব্রুয়ারি মাসে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন তিনি। পরে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নিয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এসব নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবেন না বলে মন্তব্য করেছিলেন এই ইউটিউবার।

 


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!