AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমিক আন্দোলনে গুলিবিদ্ধ জালাল ঢাকা মেডিকেলে মারা গেছেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩০ এএম, ১২ নভেম্বর, ২০২৩
শ্রমিক আন্দোলনে গুলিবিদ্ধ জালাল ঢাকা মেডিকেলে মারা গেছেন

চলমান মজুরি বাড়ানোর দাবিতে গাজীপুরের কোনাবাড়ীতে পোশাকশ্রমিকদের আন্দোলনে পুলিশের গুলিতে আহত ইসলাম গার্মেন্টসের সুপারভাইজার জালাল উদ্দিন (৪২) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। 

শনিবার (১১ নভেম্বর) গভীর রাতে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

শ্রমিক জালাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মিয়া। তিনি বলেন, গাজীপুর থেকে আসা আহত গার্মেন্টস শ্রমিক জালাল চিকিৎসাধীন অবস্থায় গত রাতে মারা গেছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

এ নিয়ে শ্রমিক আন্দোলনের ঘটনায় দুই জনের মৃত্যু হলো। এর আগে একই আন্দোলনে পুলিশের গুলিতে আঞ্জুয়ারা খাতুন (২৮) নামে এক নারী শ্রমিক নিহত হন। নিহত আঞ্জুয়ারা খাতুন (২৮) সিরাজগঞ্জের কাজীপুর থানার চরগিরিশ গ্রামের বাসিন্দা। তার বাবা মৃত মন্টু মিয়া। তিনি কোনাবাড়ির জরুন এলাকায় থেকে স্থানীয় ইসলাম গার্মেন্টসে অপারেটর হিসেবে চাকরি করতেন তিনি।

একই দিনে জালাল উদ্দিনকেও (৪২) গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানিয়েছিলেন, আহত জালালের পেটে ও হাতে শটগানের গুলি লেগেছিল। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছিল।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!