AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকার পরিবর্তনে বিএনপিকে নির্বাচনে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:২৬ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
সরকার পরিবর্তনে বিএনপিকে নির্বাচনে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ফটো

সরকার পরিবর্তন চাইলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, লাগাতার কর্মসূচি বা ষড়যন্ত্র করে কোনো দিন সরকার পরিবর্তন হবে না।

 

মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

 

বিএনপির বুধবারের গণসমাবেশের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, “বিএনপি একের পর এক সমাবেশ, একের পর এক কর্মসূচি দিয়ে যাচ্ছে। তারা বলছে, এভাবে তারা লাগাতার কর্মসূচি দিয়ে যাবে।

 

তিনি বলেন, দেশের মানুষ যদি আপনাদের ভোট দেয় আপনারা অবশ্যই জয়যুক্ত হলে সেখানে যাবেন। এ ধরনের আন্দোলন, ঘেরাও, অবস্থান, জ্বালাও পোড়াও আগের ২০১৪-১৫ তে আপনারা দেখেছেন। তাদের আন্দোলনের মাত্রাটা ছিল কতখানি। ৯০ দিন ধরে তারা অগ্নিসংযোগ করেছে, মানুষ পুড়িয়েছে, মানুষ হত্যা করেছে। আমাদের আওয়ামী লীগের নেতারা হয়তো মনে করছেন বিএনপি আবার সেই অবস্থায় যেতে পারে। আমরা মনে করি তারা একবার ভুল করেছেন আবার ভুল করলে এ দেশের জনগণ তাদের ক্ষমা করবে না।

 

বুধবার বিএনপির সমাবেশে ১০ লাখ মানুষ অবস্থান করবে- এমন কোনো তথ্য আছে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমরা শুনেছি আমাদের কাছে বিএনপির নেতাকর্মীরা বা তাদের নেতাকর্মীরা যেভাবে বলছেন, সেগুলোর উপর ভিত্তি করে এগুলো উচ্চারিত হচ্ছে এবং আমাদের কাছে আসছে।”

 

একুশে সংবাদ/ম.ন.প্র/জাহা

Link copied!