AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের আটটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৩০ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৩
ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের আটটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত

আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর অন্তর্গত মোহাম্মদপুর থানার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ড, শের-ই-বাংলা নগর থানার ২৮ নং ওয়ার্ড এবং আদাবর থানার ৩০ ও ১০০ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুর ৩টায় শ্যামলী ক্লাব মাঠ, শ্যামলী, ঢাকায় এই সম্মেলনের আয়োজন করা হয়।

 

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

 

উক্ত সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ. কে. এম. আফজালুর রহমান বাবু।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান খান ইরান।

 

সম্মেলনের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া। সঞ্চালনায় ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান নাঈম।

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, দায়িত্বপ্রাপ্ত ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথি বৃন্দ এবং মোহাম্মদপুর থানার ২৯, ৩১, ৩২, ৩৩ ও ৩৪ নং ওয়ার্ড, শের-ই-বাংলা নগর থানার ২৮ নং ওয়ার্ড এবং আদাবর থানার ৩০ ও ১০০ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পদপ্রত্যাশী নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা

Link copied!