AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাল ঢাকায় বিএনপির শোকর‌্যালি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩৮ পিএম, ১৯ জুলাই, ২০২৩
কাল ঢাকায় বিএনপির শোকর‌্যালি

পদযাত্রায় নেতাকর্মীদের হত্যা ও হামলায় জড়িতদের বিচারের দাবিতে বৃহস্পতিবার (২০ জুলাই) রাজধানীর নয়াপল্টনে বিএনপি শোকমিছিল করবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

 

বুধবার (১৯ জুলাই) বিকালে রাজধানীর যাত্রাবাড়ীতে বিএনপির দিনব্যাপী পদযাত্রার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

 

তত্ত্বাবধায় সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না উল্লেখ করে তিনি বলেন, ‘বাংলার মানুষ ক্ষেপে গেছে। তারা আওয়ামী লীগ সরকারের অধীনে আর কোনো নির্বাচন চায় না। সারা দেশের মানুষ রাজপথে নেমেছে। তারা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সরকারের পতন ছাড়া ঘরে ফিরে যাবে না।’

 

তিরি আরও বলেন, ‘বিশ্বের কোনো দেশেই কর্তৃত্ববাদী সরকার আপসে ক্ষমতা ছাড়ে না। তাদের ধাক্কা দিয়ে ফেলে দিতে হয়, বিচারের মুখোমুখি করতে হয়। আমরাও জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারের পতন ঘটাব। কাল বেলা ১১টায় নয়াপল্টন থেকে শোকমিছিল বের করা হবে।’

 

সমাবেশে আরও বক্তব্য দেন, মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, কেন্দ্রীয় বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক  সালাউদ্দিন আহমেদ, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ঢাকা মহানগর বিএনপির সহসভাপতি নবীউল্লাহ নবী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল।

 

একুশে সংবাদ/জ/এসএপি
 

Link copied!