AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিক শামসুজ্জামানের বাসায় বিএনপির মিডিয়া সেল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৪ পিএম, ৩ এপ্রিল, ২০২৩
সাংবাদিক শামসুজ্জামানের বাসায় বিএনপির মিডিয়া সেল

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে থাকা দৈনিক প্রথম আলো পত্রিকার সাভার প্রতিনিধি শামসুজ্জামন শামসের পরিবারকে সহমর্মিতা জানাতে বিএনপির মিডিয়া সেল আহবায়ক জহির উদ্দিন স্বপন ও সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি তার বাসায় গিয়েছে।

 

সোমবার (৩ এপ্রিল) সকাল ১১টা তার সাভারস্থ বাসায় যান বিএনপির এ নেতা।

 

এসময় তার সঙ্গে ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত প্রমুখ।

 

সাংবাদিক শামসের মাকে স্বান্তনা জানিয়ে শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, আজকে দেশে কেউ নিরাপদ নয়। গোটা দেশ যেন কারাগারে পরিণত হয়েছে। সরকারের অপকর্ম ও দুর্নীতির কথা বললেই হামলা হয়, গুম হয়। আল্লাহর অশেষ রহমত যে, সাংবাদিক শামস গুমের শিকার হননি।

 

এসময় সাংবাদিক শামসের মা বলেন, আমার সন্তান কখনও অপসাংবাদিকতা করেনি। আমি জানি না কোন অপরাধে আমার ছেলেকে রাতের আঁধারে তুলে নেয়া হলো। তোমরা আমার ছেলেকে ফিরিয়ে দাও।

 

 

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর জামিন পান। এ মামলার প্রধান আসামি মতিউর রহমান গতকাল রোববার আগাম জামিন পান।

 

গত বুধবার (২৯ মার্চ) মধ্যরাতে ডিজিটাল নিরাপত্তা আইনে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে রমনা থানায় মামলা দায়ের করা হয়।

 

মামলাটি দায়ের করেছেন আব্দুল মালেক নামে এক ব্যক্তি, যিনি নিজেকে সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে পরিচয় দিয়েছেন। একই সাথে তিনি ‍‍`বঙ্গবন্ধু ফাউন্ডেশন‍‍` নামে একটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি দাবি করেছেন।

 

মামলায় প্রথম আলোর সম্পাদক ছাড়াও পত্রিকাটির সাভারে নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান শামস, সহযোগী একজন ক্যামেরাপারসন এবং প্রতিবেদনটি প্রচার-প্রকাশের সঙ্গে জড়িত অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়।

 

একুশে সংবাদ.কম/স.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!