AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের কথা বলছে বিশ্ব গণমাধ্যম: সবুর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৮ পিএম, ৩১ মার্চ, ২০২৩
শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের কথা বলছে বিশ্ব গণমাধ্যম: সবুর

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেছেন, দেশেরে গণ্ডি ছাড়িয়ে বিশ্বের বুকে আজ আলোচনার বিষয় বাংলাদেশের উন্নয়ন। ব্লুমবার্গের প্রতিবেদনেও বাংলাদেশের উন্নয়নের কথা প্রচার হচ্ছে, বলা হচ্ছে আবারও ক্ষমতায় আসছে আওয়ামী লীগ।

 

শুক্রবার (৩১ মার্চ) কুমিল্লার মেঘনা উপজেলার মানিকারচর জামে মসজিদে জুম্মার নামাজ আদায়ের আগে স্থানীয় মুসল্লিদের সঙ্গে এক মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় বাংলাদেশের এই উন্নয়ন অব্যহত রাখতে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়ার আবেদন করেন তিনি।

 

ব্লুমবার্গের প্রতিবেদনের কথা উল্লেখ করে আবদুস সবুর বলেন, অর্থনৈতিক স্থিতিশীলতা নিশ্চিত করার ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্যের কারণেই আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে বলে এই প্রতিবেদনে বলা হয়েছে।

 

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যে আওয়ামী লীগ দেশের অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখছে এবং উন্নয়ন করছে তা বিদেশি গণমাধ্যমের নজরে এলেও দেশের অনেকেই তা দেখতে পান না। আমার কাছে মনে হয় তারা পাকিস্তানের প্রেতাত্মা এ জন্য তাদের এই উন্নয়ন সহ্য হয় না। তারা শুধু হাহাকার দেখতে পায় এবং দেখাতে চায়।

 

তিনি আরও বলেন, আল্লাহতায়ালা শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন। তার জন্য আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

 

ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, আশরাফুল মাখলুকাতের সেবা করলে আল্লাহ তাআলাও খুশি হন। আমি সেই সেবাই করতে চাই। মেঘনার মানুষ এখন ভালো সুযোগ সুবিধা পাচ্ছে যা বিগত সরকারের আমলে পেতো না। আমরা সবাই মিলে মেঘনাকে মডেল উপজেলায় উন্নিত করতে চাই।

 

তিনি বলেন, শেখ হাসিনার মতো দূরদর্শী নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন। করোনাকালেও সব বাধা অতিক্রম করে মানবতার সেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন তিনি।

 

এ সময় তরুণ সমাজকেও দক্ষতা অর্জনের মাধ্যমে দেশের উন্নয়নে আরও সম্পৃক্ত হওয়ার আহ্বান জানিয়ে প্রকৌশলী আবদুস সবুর বলেন, ‘বাবা-মা’র দোয়া থাকলে সবই সম্ভব। তোমদের আরও দক্ষ হতে হবে। প্রযুক্তি জ্ঞান ও দক্ষতা নিয়ে এগিয়ে গেলে তোমদের হাত ধরেই গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

 

একুশে সংবাদ/সফি.প্রতি/এসএপি

Link copied!