AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রংপুরে রং-বেরঙয়ের নাটক চলছে: কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৪৮ পিএম, ২৯ অক্টোবর, ২০২২
রংপুরে রং-বেরঙয়ের নাটক চলছে: কাদের

চট্টগ্রামে ৪ ডিসেম্বরের জনসভায় ১০ লাখ লোকের সমাবেশ হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।

 

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে রাজধানীর শেরে বাংলা নগরে পুরানো বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

 

তিনি বলেন, কত জনসমাগম হয় দেখাব, ৪ ডিসেম্বর। দশ লাখের সমাগম হবে চট্টগ্রামের পলোগ্রাউন্ডে।

 

বিএনপির উদ্দেশে কাদের বলেন, টাকা পাইলেই বিএনপি খুশি। মির্জা ফখরুল টাকার বস্তায় শুয়ে আছেন। ভোট চুরি, ভুয়া ভোটারের বিরুদ্ধে খেলা হবে। টাকার খেলা হবে না, খেলা হবে জনতাকে সাথে নিয়ে।

 

রংপুরের সমাবেশ নিয়ে ওবায়দুল কাদের বলেন, রংপুরে রং-বেরঙয়ের নাটক চলছে। তিনদিন আগে নেতাকর্মীদের সমাবেশে মাঠে নিয়ে আসছে। তারা মঞ্চে, গুদাম ও গোডাউনে ঘুমাচ্ছে। সব নাটক চলছে। বিএনপির হাতে বাংলাদেশের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের মূল্যবোধ নিরাপদ নয়।

 

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ- এ পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। তৃণমূলের প্রত্যাশা, এই সম্মেলনের মাধ্যমে গুরুত্বপূর্ণ জেলাটির আগামী তিন বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হবে এবং সম্মলেনে কেন্দ্রীয় নেতারা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন। এছাড়া সম্মেলনের মধ্যদিয়ে দক্ষ নেতৃত্ব আসবে বলেও প্রত্যাশা করছেন নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ.কম/স.ট.জাহাঙ্গীর

Link copied!