AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিরপেক্ষ সরকার নয়,নির্বাচন কমিশন গঠনে সহযোগিতার আহ্বান সেতুমন্ত্রীর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:১৪ পিএম, ৬ অক্টোবর, ২০২১
নিরপেক্ষ সরকার নয়,নির্বাচন কমিশন গঠনে সহযোগিতার আহ্বান সেতুমন্ত্রীর

নিরপেক্ষ সরকার নয়, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে বিএনপিসহ সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।   

এসময় তিনি বলেন,নির্বাচনকালীন সরকার কেমন হবে, তা নিয়ে আলোচনার কোনো প্রয়োজন নেই। 

বুধবার (৬ অক্টোবর) নিজ বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচন সংক্রান্ত সবকিছুই নির্বাচনকালে নির্বাচন কমিশনের অধীনে চলে যায়। নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনই সর্বেসর্বা।

তিনি বলেন, সরকার তখন (নির্বাচনকালীন) শুধু রুটিন দায়িত্ব পালন করে, নির্বাচন কমিশনকে একটি স্বাধীন কর্তৃত্বপূর্ণ অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে সহযোগিতা করে সরকার।

আওয়ামী লীগের হাত থেকে বাঁচতে জনগণ বিএনপিকে ভোট দেবে- বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ থেকে বাঁচতে নয়, বরং বিএনপির দুঃশাসন থেকে বাঁচতেই জনগণ বারবার আওয়ামী লীগকে ভোট দিচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে দেশের মানুষ স্বস্তিতে আছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষ এতোটা বিভ্রান্ত নয় যে, তারা বিএনপির হঠকারী রাজনীতির ফাঁদে ঝাঁপ দেবে?

তিনি বলেন, সাম্প্রতিক উপ-নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনেই পরিষ্কার হয়ে গেছে যে বিএনপি থেকে জনগণ অনেক আগেই  মুখ ফিরিয়ে নিয়েছে। 


একুশে সংবাদ/জা/তাশা

Link copied!