AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আ:লীগের সাথে থাকতে হলে ত্যাগী হতে হবে : ফারুক খান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
আ:লীগের সাথে থাকতে হলে ত্যাগী হতে হবে : ফারুক খান

বাংলাদেশ আওয়ামী লীগ একটি শক্তিশালী সংগঠন। সংগঠনের জন্ম লগ্ন থেকেই এ দলের নেতৃবৃন্দ সবোর্চ্চ ত্যাগ করে এসেছেন। তাদের জীবনের সর্বস্ব বিলিয়ে দিয়ে দলের সাথে কাজ করে গেছেন। সুতরাং আওয়ামী লীগের রাজনীতি ভোগের রাজনীতি নয়, আওয়ামী লীগ হচ্ছে ত্যাগের রাজনীতি। 

আমরা তাদেরকে দল থেকে সরিয়ে দেব যারা দলের সাথে বেইমানি করবে বা বিগত দিনে করেছে।বাংলাদেশ আওয়ামী লীগের সাথে খাকতে হলে ত্যাগী হতে হবে।

আজ মঙ্গলবার গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়া সদস্য মুহাম্মাদ ফারুক খান এম’পি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বের অন্যতম মডেল। তিনি বাংলাদেশের জনগনকে বিনামূল্যে করোনা টিকা প্রদান করছেন। আওয়ামী লীগ সরকার দেশ সুন্দর ভাবে, পরিকল্পনা মাফিক পরিচালনা করে যাচ্ছে। স্কুল, কলেজ, রাস্তা ঘাট, ব্রিজ কালভার্ট, মসজিদ মাদ্রাসা মন্দিরের উন্নয়ন করে যাচ্ছে। দেশের মানুষের আয় বৃদ্ধিসহ দেশ উন্নত হচ্ছে।

মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মোঃ আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে এবং মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদারের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আর্ন্তজাতিক বিষয়ক উপ কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহবায়ক  কানতারা খান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী, সহসভাপতি আবু জাফর মিয়া,শ্যামল কান্তি বোস,শাহ আকরাম হোসেন জাফর, যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, এম মহিউদ্দিন আহম্মেদ মুক্তু, সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সালাউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খান্দারপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাব্বির খান, ধর্ম সম্পাদক সফিকুজ্জামান সবুজ, প্রচার সম্পাদক জাহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু,সাবেক প্রচার সম্পাদক কাজী মোঃ ওহিদুল ইসলাম,  উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর  সম্পাদক রফিকুর বারী লিপন প্রমুখ ।

একুশে সংভাদ/ম.ম/ এস
 

Link copied!