AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পশ্চিমবঙ্গে রাহুল গান্ধীর গাড়িতে হামলা


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৫:৪৭ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
পশ্চিমবঙ্গে রাহুল গান্ধীর গাড়িতে হামলা

পশ্চিমবঙ্গের মালদায় ভারতীয় কংগ্রেস পার্টির নেতা রাহুল গান্ধীর গাড়িতে পাথর নিক্ষেপ করে হামলা করা হয়েছে। এসময় তিনি ‘ভারত জোড়ো নবযাত্রার’ অংশ হিসেবে বিহার থেকে পশ্চিমবঙ্গে প্রবেশ করেন।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে এই হামলা করা হয়।

জানা যায়, পাথর দিয়ে গাড়িটির জানালার কাঁচ ভেঙে ফেলা হয়। তবে এই হামলায় রাহুল কোনো আঘাত পাননি। হামলার পর তাকে গাড়ি থেকে হেঁটে বের হতে দেখা যায়।

আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে আসন ভাগাভাগি নিয়ে আলোচনা করেছিল ভারতীয় কংগ্রেস। তবে ওই আলোচনা ভেস্তে যায়। এরপরই রাহুল গান্ধীর গাড়ির ওপর হামলার ঘটনা ঘটল।

ওই আলোচনা ভেস্তে যাওয়ার পর এই দুই দল প্রকাশ্যে একে-অপরের সমালোচনা করেছে। যদিও তারা বর্তমান ক্ষমতাসীন দল বিজেপির বিরুদ্ধে গঠিত জোট— ‘ইন্ডিয়া’-তে রয়েছে।

কংগ্রেসের এমপি অধীর রঞ্জন চৌধুরী হামলার ব্যাপারে বলেছেন, ‘খুব সম্ভবত ভীড় থেকে কেউ একজন পাথর নিক্ষেপ করেছে। এটি ছোট একটি ঘটনা। কিন্তু এতে বড় কিছু হতে পারত।’

আজ বুধবার মালদায় গেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। মালদায় নিজের ‘জনসংযোগ যাত্রায়’ দেওয়া বক্তব্যে মমতা বলেছেন, ‘আমি রাজনীতি খুব বেশি করি না। কিন্তু কিছু দল রয়েছে যারা নির্বাচনের সময় বসন্তের কোকিলের মতো কিচিরমিচির করছে… বিজেপির বিরুদ্ধে আমাদের লড়াই অব্যাহত থাকবে। আমরা একা লড়াই করব। যদি কেউ বিজেপিকে হারাতে পারে; সেটি হলো তৃণমূল কংগ্রেস।’

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা 

Link copied!