AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমি মুসলমানদের পাহারাদার: মমতা


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:৫৪ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
আমি মুসলমানদের পাহারাদার: মমতা

নিজেকে পশ্চিমবঙ্গের মুসলমানদের পাহারাদার বলে ঘোষণা করলেন রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলা জানায় বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় দলীয় সভায় তিনি একথা বলেন।  

রাজ্যের মুসলমানদের উদ্দেশ করে তিনি বলেন, বিজেপির আসন বাড়লে আপনাদের ওপর অত্যাচার বাড়বে। দয়া করে ভোটটা সিপিএমকে, বিজেপিকে, বা কোনো সাম্প্রদায়িক বিভেদকারীদের কথা শুনে দেবেন না। তিনি আরও বলেন, আপনাদের আর্থিক নিরাপত্তা, সামাজিক নিরাপত্তা সব কিন্তু আমরা করেছি। আর যারা বিজেপির টাকা নিয়ে ভাঁওতা দিচ্ছে তদের কথায় ভুলে যান তাহলে মনে রাখবেন ধর্ম আলাদা, রাজনীতি আলাদা।

এদিকে মমতাকে কটাক্ষ করে বিজেপি বিধায়ক শংকর ঘোষ বলেন, মমতার রাজত্বে মুসলিমদের কী অবস্থা তা সবাই দেখতে পাচ্ছে। রাজ্যে ১০ জন তৃণমূল কর্মী খুন হলে ৮ জনই মুসলমান। আর অধিকাংশ জায়গায় মুসলমানরাই খুনের ঘটনায় জড়াচ্ছে। মমতা ব্যানার্জি মুসলমানদের সঙ্গে মুসলমানদের লড়িয়ে নিজের রাজনৈতিক ফায়দা হাসিলের অপচেষ্টা করছেন।

এদিকে মমতা ব্যানার্জি ভারতে মুসলমান বিরোধী এনআরসি ও সিএএ আইনের কথা স্মরণ করিয়ে বলেন, এসব আইনের মাধ্যমে ভারত থেকে মুসলমানদের তাড়ানোর চেষ্টা করছে বিজিপি। তাদের ভোট দিয়ে এ শঙ্কা আর বাড়াবেন না। তিনি আরও বলেন, সব ধর্মকে আমরা ভালোবাসি। কিন্তু মনে রাখবেন, বাংলাটা কিন্তু তৃণমূল কংগ্রেসের হাতে রাখতে হবে। আর আমরা যদি আসন কম পাই তাহলে কিন্তু বিজেপির অত্যাচার আরও বাড়বে।


একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!