AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবৈধ মজুমদারদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন খাদ্যমন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৩০ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
অবৈধ মজুমদারদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন খাদ্যমন্ত্রী

অবৈধভাবে চাল মজুতদারদের মজুতের সমপরিমাণ জরিমানা করতে হবে। না হলে মামলা করে তাদের জেলে ঢুকানোর হুঁশিয়ারি দিয়েছেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সকালে রাজশাহী বিভাগীয় প্রশাসনের আয়োজনে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চালের বাজার নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক অংশীজনদের সাথে মতবিনিময় সভা শেষ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, মজুদদাররা যে দলেরই হোক না কেন, বা করো আত্মীয়ই হলেও কোনো ছাড় দেয়া হবে না।

খাদ্যমন্ত্রী আরও বলেন, নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের সুযোগ নিয়ে দাম বাড়িয়ে ছিল অসাধু কিছু ব্যবসায়ীরা।এরপরে থেকে সারাদেশে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রশাসন মাঠে নেমে কাজ করছে।এখনো সেই অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।কেউ চালের দাম বাড়ালে সেটা বরদাসত করা হবে না বলে জানান মন্ত্রী।

রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর এর সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজশাহী-২ আসনের সংসদ সদস্য শফিকুর রহমান বাদশা, খাদ্য সচিব মো: ইসমাইল হোসেন,খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো: সাখাওয়াত হোসেন, রাজশাহী বিভাগের ডিআইজি মো: আনিসুর রহমান, এবং রাজশাহীর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার মতবিনিময় সভায় বক্তৃতা করেন। মতবিনিময় সভায় রাজশাহী বিভাগের সকল জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা খাদ্য নিয়ন্ত্রক ও মিল মালিক প্রতিনিধিগণ অংশ নিয়ে মতামত তুলে ধরেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!