AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইসরায়েলসহ তাদের বন্ধু রাষ্ট্রগুলোর সকল পণ্য বয়কটের দাবি রাইট টক বাংলাদেশের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৪১ পিএম, ২৮ অক্টোবর, ২০২৩
ইসরায়েলসহ তাদের বন্ধু রাষ্ট্রগুলোর সকল পণ্য বয়কটের দাবি রাইট টক বাংলাদেশের

ফিলিস্তিনে ওপর ইসরায়েলী হামলা ও হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে "রাইট টক বাংলাদেশ" নামে সামাজিক সংগঠন। 

শুক্রবার বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করেন সংগঠনটির নেতৃবৃন্দরা। 

এতে বক্তব্য রাখেন, রাইট টক বাংলাদেশ এর পরিচালক ইঞ্জিনিয়ার আল আমিন এম তাওহীদ, সংগঠনটির কেন্দ্রীয় কমিটি সভাপতি এম হাফিজ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, উপদেষ্টা পরিষদের সদস্য সোহেল তালুকদার। 

এছাড়াও বক্তব্য রাখেন, রাইট টক বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি লায়ন নুরনাহার হোসাইন, ইলিয়াস মাহমুদ, ছবিরুল হক রায়হান, সাংগঠনিক সম্পাদক শান্তা আক্তার, দপ্তর সম্পাদক মেহেদী হাসান কামরুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুন মনি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,  সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আলিম প্রমুখ। 

এসময় রাইট টক বাংলাদেশ এর পরিচালক ইঞ্জিনিয়ার আল আমিন এম তাওহীদ বলেন, ইসরায়েল, আমেরিকাসহ তাদের বন্ধু সকল দেশের পণ্য বয়কট করলে গোটা বিশ্বে স্বস্তি নেমে আসবে। তারা পণ্য বিক্রি করে অস্ত্র তৈরি করে বিক্রি করে এবং গোটা বিশ্বের জাতির রক্ত চুষছে এদের এখন বয়কট করার সময়। এই আমেরিকা এখন নিরব, তাদের নেই কোন নীতি।

রাইট টক বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি বলেন, নিরীহ ফিলিস্তিনের ওপর ইসরায়েল এই হামলা ও হত্যা কোন জাতি মেনে নিতে পারে না। ইসরায়েল বিচার হওয়া উচিত। 

সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন এসময় বলেন, দখলদার অবৈধ ইসরায়েলের বিরুদ্ধে গোটা বিশ্বের মুসলিম রাষ্ট্রগুলো এক হয়ে ইসরায়েলের নাম মানচিত্র থেকে মুছে ফেলা উচিত।

সংগঠনটির উপদেষ্টা পরিষদের সদস্য সোহেল তালুকদার বলেন, শিশু থেকে শুরু করে দানব ইসরায়েল পরিবারগুলোকে ধ্বংস করে দিচ্ছে। অথচ বিশ্ব মোড়লরা আজ নিরব। আমেরিকা আজ হত্যাকারী ইসরায়েলের পক্ষ নিয়ে ফিলিস্তিনের শিশুদের হত্যার করার সাহস দিচ্ছে ইসরায়েলকে।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!