AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সমন্বিত ও সম্মিলিতভাবে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: জ্বালানি প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:৪৬ পিএম, ২৮ আগস্ট, ২০২৩
সমন্বিত ও সম্মিলিতভাবে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: জ্বালানি প্রতিমন্ত্রী

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, সমন্বিত ও সম্মিলিতভাবে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সামনের তিন-চার মাস খুবই ট্রানজিশন ও ক্রিটিক্যাল সময়। বৈশ্বিক ও অভ্যন্তরীণ অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে দ্রুত সিদ্ধান্ত নেয়া আবশ্যক।

 

সোমবার (২৮ আগস্ট) সচিবালয়ে ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদারের অর্থ বিভাগের সচিব হিসেবে বদলি ও মোঃ নুরুল আলমের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে সচিব হিসেবে যোগদান উপলক্ষ্যে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

তিনি বলেন, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ এবং বিদ্যুৎ বিভাগকে একই গতিতে এগুতে হবে। নিরবচ্ছিন্ন গ্যাস ও বিদ্যুৎ সরবরাহে সবাইকে আন্তরিকভাবে কাজ করা বাঞ্ছনীয়।

 

 উল্লেখ্য, ড. মোঃ খায়েরুজ্জামান মজুমদার ১৯৯৩ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) (প্রশাসন) ক্যাডারের ১১ তম ব্যাচে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি ১৩ তম ব্যাচে বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারে যোগদান করে জাতীয় রাজস্ব বোর্ডের বিভিন্ন পদে কাজ করেছেন। অর্থ বিভাগের সামস্টিক অর্থনীতি অনুবিভাগের অতিরিক্ত সচিব থেকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব হিসেবে ৩ জানুয়ারি ২০২৩ এ যোগদান করেছিলেন। মোঃ নুরুল আলম বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৩ তম ব্যাচের একজন কর্মকর্তা। মাঠ প্রশাসনের বিভিন্ন স্তরে কাজ করে বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব হতে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব হিসেবে আজ যোগদান করেন।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!