AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০২:২২ পিএম, ১৮ মে, ২০২৪
আজকের রাশিফল

আজ ১৮ মে ২০২৪, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-
 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
মন প্রফুল্ল থাকবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কাজের জায়গায় মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যবসায় সাফল্য লাভের সুযোগ তৈরি হবে। আয়-ব্যয়ের ভারসাম্য বজায় থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়ান। প্রতিটি পরিকল্পনা ধীরস্থিরভাবে গ্রহণ করুন। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)
ভাগ্য আপনার অনুকূলে থাকবে। পারিবারিক শান্তি বজায় রাখার ক্ষেত্রে সচেতন হন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। অফিসের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। তথ্য বিভ্রান্তিতে পড়তে পারেন। যোগাযোগে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
আপনার আর্থিক অবস্থান বেশ সুদৃঢ় হবে। সাংসারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভ্রমণের বেশ ভালো সুযোগ থাকবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকবেন। শারীরিক বিষয় নিয়ে মানসিক চাপ অনুভব করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২০ আগস্ট)
নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়বে। আত্মীয়স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। স্পষ্ট কথা বলা থেকে বিরত থাকুন। রোমান্টিক সম্পর্কে টানাপোড়েন থাকবে।

কন্যা (২১ আগস্ট-২২ সেপ্টেম্বর)
প্রিয়জনের সঙ্গে ইতিবাচক মনোভাব ব্যক্ত করুন। ব্যবসায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। উচ্চশিক্ষায় অগ্রগতি হবে। পরিকল্পনা অনুযায়ী কাজের বাস্তবায়ন করা কঠিন হবে। যোগাযোগে প্রতিবন্ধকতা তৈরি হতে পারে। পারিবারিক শান্তি বজায় কঠিন হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দাম্পত্য জীবনে সহনশীলতা বাড়াতে হবে। নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। ব্যবসায় ভালো অগ্রগতি হবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা কঠিন হবে। অফিস বা কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা তৈরি হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আয় বাড়বে। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। পারিবারিক সুখ ও শান্তি বজায় রাখার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে সমস্যা হতে পারে। দূরে ভ্রমণের সুযোগ তৈরি হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সতর্ক থাকুন। মানসিকভাবে চাঙ্গা থাকার চেষ্টা করুন। পরিবারকে সময় দিন। আয় বৃদ্ধি করুন। ভালো ও কাঙ্ক্ষিত সফলতার জন্য পরিশ্রম বৃদ্ধি করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কাজের জায়গায় মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। কোনো ধরনের দুর্বলতাকে প্রশ্রয় দেবেন না। ছাত্রছাত্রীদের পড়ালেখায় মনোযোগী হতে হবে। সাংসারিক ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। যানবাহন চলাচলে সাবধানে থাকতে হবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মের জায়গায় ভালো সম্মান পাবেন। ব্যবসায় সফলতা পাবেন। মানসিকভাবে দৃঢ়তা বৃদ্ধি করুন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। স্পষ্ট কথা বলার জন্য পেশাগত কাজে বৈরী পরিস্থিতি তৈরি হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। শরীরের প্রতি যত্নবান হন। দাম্পত্য কলহ থেকে বিরত থাকুন। যানবাহন চলাচলে সতর্ক থাকা প্রয়োজন। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সৃজনশীল কাজে সফলতা পাবেন।

একুশে সংবাদ/এস কে  


 

Link copied!