AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১০:৩২ এএম, ১৫ মার্চ, ২০২৪
আজকের রাশিফল

আজ ১৫ মার্চ ২০২৪, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

অন্যদের সন্তুষ্ট করার জন্য নিজেকে জোর করে ক্ষয় করবেন না। আপনার পুরানো ক্ষতি এখন উপকারে পরিবর্তিত হতে পারে। আপনার অর্থনৈতিক জীবনকে ভালো করতে পারেন। ব্যবসার ক্ষেত্রে আপনি দ্রুত লাভ পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। এতে আপনার রোজকার কাজের ক্ষতি হতে পারে। আপনি কর্ম সম্বন্ধিত ছোট ভ্রমণের আশা করতে পারেন। আপনার আয়ের উৎস বাড়বে।

মিথুন (২২ মে – ২১ জুন)

আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। স্থায়ী সম্পদ বিক্রি করার আশা করতে পারেন, যা আপনার আর্থিক স্বাস্থ্যকে বাড়িয়ে তুলতে সক্ষম হবে। পুরোনো বিনিয়োগ আপনাকে লাভ দেবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

আপনার আটকে থাকা অর্থ পুনরুদ্ধার হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার ব্যবসার আর্থিক তারল্যকে বাড়িয়ে তুলবে। পণ্যের মান যাচাই করতে আপনাকে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করতে হবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ আপনার জন্য কঠিন বিপদ অপেক্ষা করছে। বুদ্ধিমত্তাকে আজ কাজে লাগাতে হবে। পারিবারিক সম্প্রীতি আপনাকে ব্যবসা বা কাজে ভালো করতে সাহায্য করবে। আপনি ব্যবসার মধ্যে নতুন অংশীদারিত্ব সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

হঠাৎ করেই আজ কোনো সুসংবাদ পেতে পারেন। আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক শান্তি নষ্ট করতে পারে। হঠাৎ করেই কঠিন বিপদে পড়তে পারেন। খুচরা ব্যবসায়ীরা আজ লাভবান হবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। একটি বড় অর্ডার আশা করতে পারেন, যা আপনার ব্যবসা বৃদ্ধি করবে। আপনি একটি নতুন অংশীদারিত্বের শুরু করতে পারেন, যা আপনাকে শিগগিরই সাফল্য দিতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আপনার প্রচেষ্টায় সফলতা পাওয়ার সম্ভাবনা আজ প্রকট। প্রয়োজনীয় সিদ্ধান্ত নেয়ার আগে আপনাকে বড়দের সঙ্গে পরামর্শ করতে হবে। বাড়ি বা কর্মক্ষেত্রের সংস্কারের জন্য অর্থ ব্যয় করবেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বিনোদন এবং রূপচর্চায় বেশি খরচ নয়। অপ্রয়োজনীয় জিনিসে খরচ করা আপনার সঞ্চয়কে প্রভাবিত করতে পারে। কিছু অতীত অভিজ্ঞতার সাহায্যে আপনি ঝুঁকিপূর্ণ সম্পদে বিনিয়োগ এড়ানো উচিত।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

একে অপরের দৃষ্টিভঙ্গি বুঝে ব্যক্তিগত সমস্যার সমাধান করুন। বাড়ির সংস্কারের জন্য কিছু প্রত্নবস্তু কেনার জন্য অর্থ প্রদান করবেন। আয়ের নতুন উৎস খোলার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আপনার মেজাজ নিয়ন্ত্রণ করুন। আপনি একটি নতুন যৌথ ব্যবসা গঠন করতে পারবেন, যা আপনাকে শিগগিরই সাফল্য এনে দিতে পারে। অপ্রয়োজনীয় জিনিসগুলোতে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হতে পারেন, যা সঞ্চয় বাড়াবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

পরিবারের সদস্যের প্রয়োজন অগ্রাধিকারে থাকা উচিত। আটকে থাকা প্রকল্পগুলোর কাজ শুরু হতে পারে। আপনি আপনার অফিস বা বাড়ির জন্য সৃজনশীল আইটেম ক্রয়ে সতর্ক থাকুন।


একুশে সংবাদ/এস কে

Link copied!