ঢাকা সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কেমন যাবে আপনার আজকের দিন


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১২:৪৯ পিএম, ১ অক্টোবর, ২০২২
কেমন যাবে আপনার আজকের দিন

আজ ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪, রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা


দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  
মেষ: প্রিয়জনকে খুশি করার জন্য কোনো কিছু করতে হতে পারে। সামাজিক যোগাযোগ বাড়বে। অন্যের মনে কষ্ট দেওয়ার ভয় আপনাকে সিদ্ধান্তহীনতায় ফেলতে পারে। ভ্রমণ শুভ।

 

বৃষ: কোনো কাজে আর্থিকভাবে লাভবান হতে পারেন। অতি উৎসাহী লোকজন বিরক্তির কারণ হতে পারে। কাজে উন্নতির যোগ ও সুনাম বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে।

 

মিথুন: আজ নিজের চেয়ে অন্যের জন্য কাজ করে আনন্দ পাবেন। পরিবেশ পক্ষে থাকবে। কোনো ঘটনা কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কোনো প্রচেষ্টা সফল হবে। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

 

কর্কট: নির্জনতায় থাকতে পছন্দ করতে পারেন। সিদ্ধান্তহীনতা ও ইচ্ছাশক্তির অভাব দেখা দিতে পারে। ব্যয় বাড়বে। আর্থিক সহযোগিতার আশ্বাস পাবেন। সম্ভব হলে কর্মপদ্ধতিতে পরিবর্তন ঘটান।

 

সিংহ: কর্মক্ষেত্রে ও আর্থিক ব্যাপারে দিনটি উৎসাহ বৃদ্ধি করবে। সবকিছুতে দ্রুত ফললাভ সম্ভব নাও হতে পারে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। অগ্র-পশ্চাৎ ভালোভাবে চিন্তা করে এগোবেন।

 

কন্যা: কর্মপ্রার্থীদের সুখবর আসতে পারে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। নতুন কোনো বিষয় আলোকপাত করতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। শরীরের প্রতি যত্ন নেবেন।

 

তুলা: মনের উৎসাহ দৃঢ়তর হবে। কর্মক্ষেত্রে প্রসার লাভ ও সামান্য আর্থিক দুশ্চিন্তামুক্ত হবেন। বকেয়া টাকা আদায় হতে পারে। নতুন সুযোগের সন্ধান করুন। ভ্রমণে আনন্দ পাবেন।

 

বৃশ্চিক: কাজের চাপ থাকবে। কোনো প্রচেষ্টায় অযথা বিলম্ব। কাছের কারো অসুস্থতায় উদ্বেগ থাকবে। নতুন চিন্তাধারায় আকৃষ্ট হতে পারেন। অতিরিক্ত উৎসাহ ক্ষতির কারণ হতে পারে। সতর্ক থাকবেন।

 

ধনু: আজ পরিবেশ ও পারিপার্শ্বিকতা সহজেই আপনাকে প্রভাবিত করতে পারবে। সম্মিলিতভাবে কিছু করে আনন্দ পাবেন। উন্নতির ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। হতাশ লোকদের এড়িয়ে চলুন।

 

মকর: আজ প্রকাশ্যে আসার চেয়ে নেপথ্যে কাজ করতে ভালো লাগবে। নিজের মনের কথা নিঃসঙ্কোচে বলতে পারবেন না। নিজের ও প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। মন ভালো রাখুন।

 

কুম্ভ: আজ আপনার মন কোনো ছকবাঁধা পথে চলতে চাইবে না। অপ্রত্যাশিত ঘটনাপ্রবাহ আপনাকে প্রভাবিত করতে পারে। ব্যবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। নতুন সুযোগের সন্ধান করুন।

 

মীন: পরিবেশ অনুকূলে থাকলেও পরিচিতরা আপনার হতাশার কারণ হতে পারে। প্রিয়জন ভুল বুঝতে পারে। পারিবারিক সমস্যার কিছুটা সমাধান হবে। আপনাকে ধৈর্যশীল ও সহিষ্ণু হতে হবে।


একুশে সংবাদ.কম