AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নাজনীন মুন্নীসহ ৬ জনকে আইনি নোটিশ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:০০ পিএম, ১০ জুন, ২০২৪
৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নাজনীন মুন্নীসহ ৬ জনকে আইনি নোটিশ

দেশের বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে মানহানিকর বক্তব্য প্রচারে ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ডিবিসির নাজনীন মুন্নীসহ ৬ জনকে আইনি নোটিশ পাঠিয়েছেন আইনজীবী ব্যারিস্টার সরোয়ার।

রোববার (৯ জুন) এ আইনি নোটিশ পাঠানো হয়।

এতে বলা হয়, গত ১৯ মে ডিবিসি নিউজ চ্যানেলে প্রচারিত নাজনীন মুন্নীর উপস্থাপনায় টক-শো ‘রাজকাহন’ এ উপস্থিত ছিলেন ইসহাক আলী খান পান্না, শেখ রবিউল আলম এবং বিএনএম-এর তথাকথিত মহাসচিব মোহাম্মদ শাহজাহান। অনুষ্ঠানে মো. শাহজাহান অপ্রাসঙ্গিকভাবে ব্যারিস্টার এম. সরোয়ার হোসেনের নাম উল্লেখ করে তার সম্বন্ধে বাধাহীনভাবে মিথ্যা, মানহানিকর, উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য প্রদান করেন। যা পরের দিন (২০ মে) তারিখ ডিবিসি নিউজের ইউটিউব চ্যানেলেও প্রচারিত হয়।

নোটিশে আরও বলা হয়, সঞ্চালিকা নাজনীন মুন্নীর প্রশ্নের প্রেক্ষিতে মো. শাহজাহান তার বক্তব্যে অপ্রাসঙ্গিকভাবে ব্যারিস্টার এম. সরোয়ার হোসেনকে উদ্দেশ্য করে তার পারিবারিক, ব্যক্তিজীবন এবং কর্মজীবন নিয়ে নানা কুরুচিপূর্ণ মিথ্যা-বানোয়াট, মানহানিকর কথাবার্তা বলেন। দুঃখজনকভাবে প্রশ্নের সঙ্গে অপ্রাসঙ্গিক হলেও সঞ্চালিকা মো. শাহজাহানকে কোনো বাধা দেন না।

পরে এ বিষয়ে মো. শাহজাহান, সঞ্চালিকা নাজনীন মুন্নী, ডিবিসি নিউজের প্রধান সম্পাদক এম. মঞ্জুরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আহসান এবং চেয়ারম্যান ইকবাল সোবহান বরাবর একটি প্রতিবাদপত্র পাঠানো হয়। প্রতিবাদপত্রে সঞ্চালিকা নাজনীন মুন্নীর উপস্থিতিতে রাজকাহন অনুষ্ঠানে মো. শাহজাহানকে উপস্থিত হয়ে নিঃশর্ত ক্ষমা চাইতে অনুরোধ করা হয়।

তবে এ বিষয়ে কোনো পদক্ষেপ গ্রহণ না করায় ব্যারিস্টার এম সরোয়ার হোসেনের পক্ষে ঢাকা জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ওমর ফারুক যথাক্রমে মো. শাহজাহান, ডিবিসি নিউজের সঞ্চালিকা নাজনীন মুন্নী, ডিবিসি নিউজের প্রধান সম্পাদক এম. মঞ্জুরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক শহীদুল আহসান এবং চেয়ারম্যান ইকবাল সোবহানকে মানহানিকর বক্তব্য প্রদান, প্রচার এবং প্রচারের সহযোগিতা করার জন্য ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে পৃথক আইনি নোটিশ প্রেরণ করেন।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!