AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একাধিক পদে জনবল নিচ্ছে কেবল শিল্প লিমিটেড


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
০৮:১৮ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩
একাধিক পদে জনবল নিচ্ছে কেবল শিল্প লিমিটেড

বাংলাদেশ কেবল শিল্প লিমিটেড (বাকেশি) টেলিকমিনিকেশন কেবলস (কপার ও অপটিক্যাল ফাইবার), এইচডিপিই ডাক্ট অ্যান্ড বৈদ্যুতিক ওভারহেড কন্ডাক্টরস ও কেবলস প্রস্তুতকারী একটি বৃহৎ সরকারি মালিকানাধীন পাবলিক লিমিটেড কোম্পানি। এ প্রতিষ্ঠানে পঞ্চম গ্রেড থেকে ১৪তম গ্রেডে স্থায়ী ভিত্তিতে একাধিক কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে রেজিস্টার্ড ডাকযোগে/জিইপি/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগের জন্য প্রার্থীদের ডোপ টেস্টে উত্তীর্ণ হতে হবে।

 

পদের নাম : সহকারী ব্যবস্থাপক (লিয়াজোঁ),


পদসংখ্যা: ১টি,


যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছরের স্নাতকসহ স্নাতকোত্তর পাস/বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস। সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি বা জিপিএ ৩.০ (জিপিএ ৫-এর ক্ষেত্রে) অথবা জিপিএ ২.৫ (জিপিএ ৪–এর ক্ষেত্রে) থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে।

 

বেতন: মাসিক বেতন ২৮ হাজার ১৬০ থেকে ৬৭ হাজার ৯১০ টাকা (গ্রেড-৫)।
পদের নাম: ক্রয় সহকারী/ভান্ডার সহকারী/মার্কেটিং সহকারী,

 

পদসংখ্যা: ৩টি,

 

যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস। শিক্ষাজীবনে দুটি পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ/শ্রেণি বা জিপিএ ৩.০ (জিপিএ ৫–এর ক্ষেত্রে) অথবা জিপিএ ২.৫ (জিপিএ ৪–এর ক্ষেত্রে) থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটারে প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে।

 

বেতন: মাসিক বেতন ১১ হাজার ৭০০ থেকে ২৮ হাজার ২৯০ টাকা (গ্রেড-১৩)।

 

পদের নাম: গাড়িচালক,

 

পদসংখ্যা: ১টি,

 

যোগ্যতা: এসএসসি পাস। প্রার্থীকে ভারী ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। লিফটার চালনায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

 

বেতন: মাসিক বেতন ১১ হাজার ৪৪০ থেকে ২৭ হাজার ৬৯০ টাকা (গ্রেড-১৪)।

 

বয়সসীমা: ২০২৩ সালের ১৬ ফেব্রুয়ারি প্রার্থীর বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

 

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে আবেদন করতে হবে। কেবল শিল্প লিমিটেডের ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে (ফটোকপি গ্রহণযোগ্য)। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

 

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ বাংলাদেশ কেবল শিল্প লিমিটেড, খুলনার অনুকূলে ১ নম্বর পদের জন্য ৬০০ টাকা এবং ২ ও ৩ নম্বর পদের জন্য ২০০ টাকা যেকোনো সিডিউল ব্যাংক থেকে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ কেব্‌ল শিল্প লিমিটেড, শিরোমনি শিল্প এলাকা, ডাকঘর-সোনালী জুট মিলস, খুলনা-৯২০৬।

 

আবেদনের শেষ সময়: ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!