AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্রাহকদের জন্য উদ্ভাবনী এইচআর সমাধান আনলো বাংলালিংক ও এসবিজনেস


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৩:২৭ পিএম, ১৩ মে, ২০২৪
গ্রাহকদের জন্য উদ্ভাবনী এইচআর সমাধান আনলো বাংলালিংক ও এসবিজনেস

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর সফটওয়্যার প্রতিষ্ঠান এসবিজনেস.এক্সওয়াইজেড যৌথভাবে বাজারে নিয়ে এসেছে মোবাইল-ভিত্তিক উদ্ভাবনী এইচ আর সমাধান ডিজিগো। এই যৌথ উদ্যোগের মাধ্যমে, বাংলালিংক ও ডিজিগো বাংলালিংক-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকদের মধ্যে ডিজিগো-এর সফল সূচনা নিশ্চিত করবে।

এই উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর চিফ পিপল অফিসার কাজী মোহাম্মদ জাফর সাদেক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি চুক্তিতে স্বাক্ষর করেন। সম্প্রতি বাংলালিংক-এর কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষরের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।      

এইচআর ব্যবস্থাপনার প্রচলিত ধারণা পাল্টে একগুচ্ছ সহজে ব্যবহারযোগ্য টুলস ও ফিচার নিয়ে এসেছে ডিজিগো যা মোবাইল ডিভাইস-এ ব্যবহারযোগ্য। এছাড়াও সমন্বিত ও দক্ষ এন্টারপ্রাইজ এইচআর ব্যবস্থাপনার জন্য কর্মীদের উপস্থিতি অনুসরণ, ছুটি ব্যবস্থাপনা, কর্মক্ষমতা মূল্যায়ন ও বেতন প্রক্রিয়াকরণ ডিজিগো-এর মাধ্যমে সম্ভব।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, “এই যৌথ উদ্যোগটি বাংলালিংক-এর কর্পোরেট গ্রাহকদের এইচআর ব্যবস্থাপনার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য মাইলফলক। ডিজিগো-এর মাধ্যমে, আমাদের বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকরা এইচআর কার্যক্রমকে আরও দক্ষতার সাথে পরিচালনা জন্য মোবাইল প্রযুক্তিকে কাজে লাগাতে পারবেন। এই উদ্ভাবনী সেবার মাধ্যমে আমরা বাংলালিংক-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকদের জন্য বাড়তি কর্মদক্ষতা ও উৎপাদনশীলতা নিশ্চিত হবে বলে আমরা আশাবাদী।”

সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর চিফ পিপল অফিসার কাজী মোহাম্মদ জাফর সাদেক বলেন, “এই কৌশলগত চুক্তির ফলে বাংলালিংক ও ডিজিগো অত্যাধুনিক এইচআর সমাধানের সর্বোচ্চ সুবিধা প্রদানের মাধ্যমে বাংলাদেশের ব্যবসায়িক উদ্যোগুলোর প্রতিনিয়ত পরিবর্তনশীল চাহিদা মেটাতে পারবে। বাংলালিংক ও ডিজিগো যৌথভাবে এইচআর ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা বৃদ্ধি করে একটি নতুন মাইলফলক তৈরি করবে।”    

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর হেড অফ বিটুবি আইসিটি সল্যুশন মো. রাশেদুজ্জামান পলাশ, বাংলালিংক-এর হেড অফ এসএমই মো. মাহামুদুল হাসান ও এসবিজনেস.এক্সওয়াইজেড - এর বিজনেস লিড ফাহাদ উদ্দিন। বাংলালিংক সব সময় নতুন ও উন্নত প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতার মান বাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ।

একুশে সংবাদ/এস কে 

Link copied!