AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্রাহকদের সুখবর দিলো গ্রামীণফোন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:০৬ পিএম, ১০ জানুয়ারি, ২০২৪
গ্রাহকদের সুখবর দিলো গ্রামীণফোন

গত কয়েকদিন ধরে গ্রামীনফোন গ্রাহকদের নম্বরে এসএমএস এবং মাইজিপি অ্যাপে নোটিফিকেশনে দেখানো হচ্ছিল―আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা করা হবে। তবে কোম্পানিটি এখন তাদের এই সিদ্ধান্ত থেকে সরে এসেছে। একইসঙ্গে গ্রাহকদের সুসংবাদ দিয়েছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যার দিক থেকে এ বার্তা আর দেখা যায়নি অপারেটরটির মাইজিপি অ্যাপে। আর গ্রাহকদের নম্বরে রিচার্জের ব্যাপারে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়েছে।

এর আগে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকার কথা জানানো হলে বিষয়টি নয়ে নানা সমালোচনা হয় সোশ্যাল মিডিয়া। এমনকি অনেকেই সমালোচনা করে অপারেটরপি বয়কটেরও ঘোষণা দেয়।

এ দিকে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস শারফুদ্দিন আহমেদ চৌধুরী সংবাদমাধ্যমকে বলেছেন, এখনই সর্বনিম্ন রিচার্জের পরিমাণ ৩০ টাকা বাস্তবায়ন করা হচ্ছে না। এ ব্যাপারে বিটিআরসির সঙ্গে সংশ্লিষ্টরা আলোচনা করবেন। আলোচনার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত নেয়া হবে।

প্রসঙ্গত, এর আগে ২০২২ সালের জুলাই মাসের শুরুতে সর্বনিম্ন রিচার্জের পরিমাণ ১০ টাকা থেকে বাড়িয়ে ২০ টাকা করেছিল গ্রামীণফোন। প্রতিষ্ঠানটির পরই অন্য দুটি অপারেটর রবি ও বাংলালিকও একই মাসে এই ঘোষণা দেয়।


একুশে সংবাদ/স.আ.প্র/জাহা 

Link copied!