AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জ্যাক ফটো কনটেস্ট, বিজয়ীর নাম ঘোষণা এনার্জিপ্যাকের


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
১১:২৯ এএম, ১১ জুলাই, ২০২৩
জ্যাক ফটো কনটেস্ট, বিজয়ীর নাম ঘোষণা এনার্জিপ্যাকের

জ্যাক ব্রান্ডের ট্রাক ও ডাবল কেবিন ব্যবহারকারীদের জন্য সম্প্রতি ‘হাসি থাকুক পথে জ্যাক এর সাথে’ শীর্ষক একটি ফটো কনটেস্টের আয়োজন করে এনার্জিপ্যাক। এই ক্যাম্পেইনের মাধ্যমে জ্যাক ব্রান্ডের ট্রাক ও ডাবল কেবিন এর সাথে আনন্দ মুহূর্তের ছবি শেয়ারকরার সুবর্ণ সুযোগ দেয়া হয়।  


‘হাসি থাকুক পথে জ্যাক এর সাথে’ শীর্ষক এই ক্যাম্পেইনটি গত ১৪ মে শুরু হয়ে ২৪ জুন পর্যন্ত চলে। জ্যাক ডে উদযাপন উপলক্ষে নেয়া প্রোগ্রামের অংশ হিসেবে এই কনটেস্টের আয়োজন করা হয়।

 

কনটেস্টে ছবি জমা দেয়ার প্রক্রিয়া এমনভাবে সাজানো হয়েছে যেন সারা বাংলাদেশের যেকোনো অঞ্চল থেকেই অংশগ্রহণকারীরা জ্যাক ভেহিক্যালের সোশ্যাল মিডিয়া পেইজের মাধ্যমে নিজেদেরঅভিজ্ঞতা শেয়ার করতে পারেন। জুরি প্যানেল বিচক্ষণতার সাথে যাচাই-বাছাই করার পর বিজয়ীদের  নির্বাচিত করেন।

 

এ উপলক্ষে সম্প্রতি  জ্যাক এর প্রধান কার্যালয় তেজগাঁওয়ে অবস্থিত এনার্জি পয়েন্টে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় । এতে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের মোটর ভেহিকেল ডিভিশনের চিফ বিজনেস অফিসার এস এম জসিম উদ্দিন সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এ সময় এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের মোটর ভেহিকেল ডিভিশনের চিফ বিজনেস অফিসার এস এম জসিম উদ্দিন বলেন, “আমরা সব সময় আমাদের ক্রেতাদের আবেগের মূল্যায়ন করি। আমরা জানি পথে নিয়মিত গাড়ি চালানোর ক্ষেত্রে নানাধরণের অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়। এই ক্যাম্পেইনের মাধ্যমে জ্যাক ও এর ক্রেতাদের মধ্যে শক্তিশালী বন্ধন গড়ে তুলতে চেয়েছি। প্রত্যেকটি ক্যাম্পেইন এর মত এই ক্যাম্পেইনও আমাদেরকে ক্রেতাদের আরও কাছাকাছি আসতে এবং আমাদের বিদ্যমান সম্পর্ক আরও শক্তিশালী করতে সহায়ক ভূমিকা রেখেছে।”

 

একুশে সংবাদ/স ক  

Link copied!