AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আচমকাই গুরুতর অসুস্থ শাহরুখ খান; হাসপাতালে ভর্তি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৭ পিএম, ২২ মে, ২০২৪
আচমকাই গুরুতর অসুস্থ শাহরুখ খান; হাসপাতালে ভর্তি

মঙ্গলবার আহমেদাবাদে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল ফাইনালে পৌঁছেছে কলকাতা নাইট রাইডার্স। এর মধ্যেই খবর দলের মালিক শাহরুখ খান অসুস্থ হয়ে আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভর্তি।

কলকাতা নাইট রাইডার্সের পর ম্য়াচের পর বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। এরপর দুপুর ১টার সময় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

জানা গিয়েছে, ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। প্রাথমিক চিকিৎসা পর তিনি এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন বলেই সূত্রের খবর। শাহরুখের টিম থেকে যদিও এখনও কিছু জানা যায়নি।

সোমবারই নাইট রাইডার্স টিমকে আরও উৎসাহ জোগাতে আহমেদাবাদে পৌঁছন শাহরুখ খান। তার ঠিক আগের মুহূর্তেই সপরিবারে মুম্বাইতে ভোট দেন বাদশা। গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উদ্দেশে উড়ে যান বলিউড সুপারস্টার। এদিকে মঙ্গলবারের সাফল্যে নাইট শিবিরে বাঁধভাঙা উচ্ছ্বাস। আর বুধবার দুপুর হতেই সেই দৃশ্য বদলে গেল মালিক কিং খানের অসুস্থতার জন্য।

এই মুহূর্তে আহমেদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশেপাশে। আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া দপ্তর। সেইসঙ্গে চরম তাপপ্রবাহও চলছে। এদিকে মারাত্মক ব্যস্ত শিডিউলে নিরন্তর কাজ করে চলেছেন শাহরুখ খান। কাজের চাপ এবং তীব্র গরমেই অসুস্থ হয়ে পড়েছেন বাদশা। সূত্রের খবর, এদিন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!