AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের সিনেমা হলে আসছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০২ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
বাংলাদেশের সিনেমা হলে আসছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প

বিশ্বকাপ নিয়ে উত্তেজনার শেষ নেই। খেলা চলাকালীন সময়ে চায়ের আড্ডায়, গল্পে, অফিসের কাজে প্রধান শিরোনাম হয় বিশ্বকাপের বিষয়বস্তু। এবার বাংলাদেশের পর্দায় দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ নিয়ে তৈরি সিনেমা।

বিশ্বকাপ নিয়ে ইতোমধ্যেই বেশকিছু প্রামাণ্যচিত্র ও ডকুফিল্ম নির্মিত হয়েছে। যার মধ্যে একটি হলো স্প্যানিশ ভাষায় নির্মিত ডকুফিল্ম ‍‍`মুচাচোস‍‍`। স্প্যানিশ পরিচালক জেসাস ব্র্যাসেরাস নির্মাণ করেছেন ১০০ মিনিটের এই ডকুফিল্ম।

সিনেমাটি গত ডিসেম্বরে আর্জেন্টিনায় মুক্তির পর দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছিদল। সিনেমাটি এবার বাংলাদেশের দর্শকদের জন্য নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, সবার আগ্রহের কারণে বাংলাদেশের পর্দায় সিনেমাটি দেখানোর পরিকল্পনা করা হয়েছে। আগামী বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সিনেমাটি প্রিমিয়ার প্রদর্শিত হওয়ার কথাও জানিয়েছেন তিনি।

যুগ যুগ ধরে অপেক্ষা করে ৩৬ বছর পর ২০২২ সালে কাতারে বিশ্বকাপ জিতে নেয় আর্জেন্টিনার ফুটবল দল। লিওনেল মেসির সম্ভাব্য শেষ বিশ্বকাপ, প্রথম ম্যাচে হারের পর ঘুরে দাঁড়ানো এবং দীর্ঘ অপেক্ষা এই বিশ্বকাপ জয়কে করেছে বেশ নাটকীয়।

বিশ্বকাপ জিতে সর্বকালের সেরাদের কাতারে নাম লিখিয়েছেন মেসি নিজেও। এই বিশ্বকাপকে অনেকেই ফুটবল বিশ্বকাপের সেরা আসর হিসেবে আখ্যায়িত করেছেন। একের পর এক অঘটন আর শেষমেশ মেসির হাতে বিশ্বকাপ, এমন বিশ্ব আসরকে সেরা বলতে বাধ্য যে কেউ। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!