AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লাল শাড়িতে মস্কোর লাল গালিচায় মুগ্ধতা ছড়িয়েছেন প্রিয়াম অর্চি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৬ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
লাল শাড়িতে মস্কোর লাল গালিচায় মুগ্ধতা ছড়িয়েছেন প্রিয়াম অর্চি

শুক্রবার (১৯ এপ্রিল) থেকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৬তম আসর শুরু হয়েছে মস্কোতে । উৎসবটি চলবে আগামী ২৬ এপ্রিল পর্যন্ত। এই উৎসবের মূল প্রতিযোগিতা বিভাগে স্থান পেয়েছে বাংলাদেশের সিনেমা ‘নির্বাণ’। সিনেমাটি পরিচালনা করেছেন আসিফ ইসলাম। উৎসবের উদ্বোধনী আয়োজনে অংশ নিয়েছেন নির্মাতা এবং অভিনেত্রী প্রিয়াম অর্চি।

 আসিফ ইসলাম ও অভিনেত্রী প্রিয়াম অর্চি মস্কো উৎসবের প্রথম দিনেই  লাল গালিচায় হেঁটেছেন। এ নিয়ে আসিফ ইসলাম বলেন, ‘আমাদের জন্য দারুণ এক অভিজ্ঞতা। আমাদের সিনেমা নিয়ে বাংলা সিনেমা নিয়ে এমন একটি উৎসবে অংশ নিতে পেরে  আমি আনন্দিত ও গর্বিত।’

 অন্যদিকে মস্কো ফিল্ম ফেস্টিভ্যালে লাল গালিচায় লাল শাড়িতে নজর কেড়েছেন প্রিয়াম অর্চি। এই অভিজ্ঞতা শেয়ার করে প্রিয়াম বলেন, ‘সত্যি, শাড়ি পরার কারণে সবার নজরে এসেছিলাম। অনেকেই এসে আমার সঙ্গে কথা বলছিলেন, কেউ ছবি তুলছিলেন।  অনেকেই আমাকে ভারতীয় ভেবেছিলেন। পরে তাদের আমাদের দেশ আর সিনেমা নিয়ে বলেছি। এমন আয়োজনে উপস্থিত থাকতে পেরে আনন্দিত আমি। দারুণ অভিজ্ঞতা।


পরিচালক জানান উৎসবে নির্বাণ প্রদর্শিত হবে আগামী ২২ ও ২৪ এপ্রিল। এর আগে মস্কো উৎসবের ৪৪তম আসরে যুবরাজ শামীমের ‘আদিম’ এবং ৪৫তম আসরে নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ প্রদর্শিত হয়। মস্কো উৎসবে সিলভার সেন্ট জর্জ অ্যাওয়ার্ড ও নেটপ্যাক সম্মাননা পেয়েছিল আদিম।


একুশে সংবাদ/চ.টু./সাএ

 

Link copied!