AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজ ঢাকা মাতাবেন আতিফ আসলাম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪০ পিএম, ১৯ এপ্রিল, ২০২৪
আজ ঢাকা মাতাবেন আতিফ আসলাম

উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম আজ শুক্রবার (১৯ এপ্রিল) ঢাকার বসুন্ধরা ক্রিকেট গ্রাউন্ডে গান শোনাবেন। বিকেল ৫টা থেকে শুরু হবে কনসার্ট।


বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলের ফ্লাইটে ঢাকায় এসেছেন আতিফ। এ কনসার্টটির আয়োজন করেছে ব্লুজ কমিউনিকেশন।

প্রতিষ্ঠানটির সিইও রেজওয়ান বলেন, ‘আগেই কনসার্টের সব টিকিট বিক্রি হয়ে গেছে। আমরা টিকিট সর্বসাধারণের জন্য উন্মুক্ত রেখেছিলাম। আশা করছি, সবাই সুন্দর একটি কনসার্ট উপভোগ করতে পারবে।’

এর আগে আতিফ তার ভেরিফায়েড ফেসবুকে ১২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে দেখা গিয়েছিল, নিজের ছবি যুক্ত করে ছবির ওপরে লেখা, ‘বাংলাদেশ, চলো একসঙ্গে সংগীত উপভোগ করি।’

প্রিয় গায়কের এমন পোস্টে অসংখ্য দর্শক উচ্ছ্বাস প্রকাশ করেন। প্রিয় শিল্পীকে নিজ চোখে দেখার, তার গলায় সামনে থেকে গান শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। জানা গেছে, শনিবার (২০ এপ্রিল) ফিরে যাবেন এ সঙ্গীতশিল্পী।

আতিফ আসলাম এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন। দীর্ঘ ১১ বছর পর আবারো ঢাকায় পা রাখলেন জনপ্রিয় এ গায়ক। চলতি বছরই তিনি সংগীত ক্যারিয়ারে ২০ বছর পূর্ণ করবেন। সুরের জাদুকর আতিফ আসলামের জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে।

আতিফ আসলামের উল্লেখযোগ্য গানগুলোর মধ্যে রয়েছে: আদাত, ওহ লামহে, তেরে বিন, পেহলি নাজার মে, তেরা হনে লাগা হু, তেরে লিয়ে, তু মিলা, রাফতা রাফতা, জী লেন দে প্রভৃতি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!