AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে শঙ্কা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১১ পিএম, ২০ মার্চ, ২০২৪
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে শঙ্কা

আগামী ২৭ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির তারিখ নির্ধারিত থাকলেও নির্বাচন স্থগিত হওয়ার বিষয় শঙ্কা প্রকাশ করেছেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

 

বুধবার (২০ মার্চ) সময় সংবাদকে দেয়া এক সাক্ষাৎকারে এ শঙ্কা প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু সময় সংবাদকে বলেন, জায়েদ খান ও নিপুণ আক্তার দ্বন্দ্বের কারণে আদালতে মামলা গড়িয়েছিল। সেই মামলার নিষ্পত্তি না হওয়ায় জটিলতা তৈরি হয়েছে। একজন সদস্য এই মামলার কারণে নির্বাচন স্থগিত চেয়ে আবেদন করেছেন।

তিনি আরও বলেন, আমরা এই জটিলতা সমাধান চেয়ে একজন আইনজীবীর সাথে কথা বলেছি। আইনি পরামর্শ অনুযায়ী  নির্বাচনের তারিখ স্থগিত হবে কি না তার সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নানা ঘটনায় বিতর্কের জন্ম দিলেও এর আগে ১৯ এপ্রিল নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। তবে পরে সেটি পরিবর্তন করে ২৭ এপ্রিল ভোটগ্রহণ ও প্রাথমিক ফলাফল প্রকাশ ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে। এদিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।
 
জানা গেছে, প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ করা হবে ২৪ মার্চ। এর আগে ২০ মার্চের মধ্যে সদস্যদের চাঁদা পরিশোধ করতে হবে। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে ২৮ মার্চ বিকেল ৫টায়। মনোনয়নপত্র বিক্রি শুরু হবে ৩০ মার্চ। চলবে ৩১ মার্চ বিকেল ৪টা পর্যন্ত। মনোনয়ন দাখিল করা যাবে ২ এপ্রিল বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে ১ মে বিকেল ৫টায়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!