AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাক্তন শহিদকে পাত্তা দিলেন না কারিনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২০ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
প্রাক্তন শহিদকে পাত্তা দিলেন না কারিনা

এক সময় প্রেমে মজেছিলেন বলিউডের জনপ্রিয় দুই তারকা কারিনা কাপুর ও শহিদ কাপুর। কিন্তু এখন সবটাই অতীত। তাদের সম্পর্কটি খুব বেশিদিন টেকেনি। বর্তমানে দুজনেই হাঁটছেন ভিন্ন পথে। এবার প্রাক্তনকে দেখেও পাত্তা না দিয়ে এড়িয়ে গেলেন কারিনা।

 

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় ‘দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অ্যাওয়ার্ড-২০২৪’র আসর। আর সেখানেই হাজির হয়েছিলেন শহিদ-কারিনা। সেখানেই ঘটেছে এই ঘটনা। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিওটি।

এতে দেখা যায়— পুরস্কারের ট্রফি হাতে রেড কার্পেটে দাঁড়িয়ে বেশ হাস্যোজ্জ্বলভাবেই পরিচালক জুটি রাজ-ডিকের সঙ্গে গল্প করছেন শহিদ। হঠাৎ সেখানে হাজির হন কারিনা। এসময় নির্মাতার সঙ্গে হাত মিলিয়ে হেঁটে চলে যান তিনি। শহিদ কয়েকবার কারিনার দিকে তাকালেও, একবারের জন্যও অভিনেতার দিকে তাকাননি এই অভিনেত্রী।

এরপর থেকেই নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে শহিদ-কারিনার পুরোনো প্রেম। তবে অভিনেত্রীর এমন আচরণে রীতিমতো ক্ষুব্ধ নেটিজেনরা। বরং শহিদের আচরণে মুগ্ধতা প্রকাশ করছেন তারা। ভক্তদের দাবি—সৌজন্যতা বলে একটা কথা রয়েছে, যেটা শহিদ করেছেন।

বলিউডের অন্যতম আলোচিত জুটি ছিলেন শহিদ-কারিনা। তাদের প্রেমের কাহিনিও ঠিক তেমনই। ২০০৩ সালে ‘ইশক ভিশক’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে বলিউডে অভিষেক হয় শহিদের। আর তাকে দেখে প্রেমে পড়েন কারিনা। ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের দ্বিতীয় সিজনে হাজির হয়ে শহিদের প্রতি তার ভালোবাসার কথাও প্রকাশ করেন কারিনা।

শুধু তাই নয় সেসময় অভিনেত্রী জানান, শহিদের সঙ্গে দেখা করতে তাকে কল করতেন, মেসেজ পাঠাতেন। এমনকি এই অভিনেতাকে বিয়ে করতে চান বলেও জানান। তবে বাস্তবে তাদের প্রেমের গল্প মধুর হলেও শুরুতে রিল লাইফে তাদের রসায়ন দর্শকের খুব একটা মনে ধরেনি।

পরবর্তীতে নির্মাতা ইমতিয়াজ আলীর ‘জব উই মেট’ সিনেমায় এই জুটির রসায়ন জমে উঠলেও ততদিনে ম্লান হয়ে যায় তাদের বাস্তবের প্রেম। এই সিনেমার সেটেই ভেঙে যায় শহিদ-কারিনার প্রেম। তবে কী কারণে তাদের সম্পর্কে ভাঙন ধরেছিল সেটা আজও অজানা। কিন্তু গুঞ্জন শোনা যায়, শহিদের সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে নেয়নি কারিনার মা ববিতা কাপুর।

এছাড়া ব্যক্তিত্বের দিক থেকে শহিদ ও কারিনা ছিলেন সম্পূর্ণ আলাদা। শহিদ চুপচাপ থাকতে পছন্দ করেন। অন্যদিকে কারিনা হাসিখুশি থাকেন ও একটু বেশি কথা বলতে পছন্দ করেন। প্রেমে পড়ার পরই তাদের এই ব্যাপারগুলো সম্মুখে আসে। তাদের মধ্যে ঝগড়া হতো, বিভিন্ন বিষয়ে মতপার্থক্য ছিল। এসব কারণে একটা পর্যায় গিয়ে তাদের মধ্যে ধীর ধীরে দূরত্ব তৈরি হতে থাকে।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে বর্তমানে শহিদ ও কারিনা দুজনই নিজ নিজ পরিবার নিয়ে সুখী। ২০১২ সালে সাইফকে বিয়ে করেন কারিনা। অন্যদিকে অনেক জল্পনার অবসান ঘটিয়ে ২০১৫ সালের মিরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শহিদ।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!