AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন লুকে নেটিজেনদের চমকে দিলেন রুনা খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৪ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
নতুন লুকে নেটিজেনদের চমকে দিলেন রুনা খান

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের তুমুল জনপ্রিয় নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। সেখানে ভাবির চরিত্রে অভিনয়ের পরে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেত্রী রুনা খান। এরপরেই প্রতিনিয়ত নিজেকে ভাঙা-গড়ার মধ্যেই রাখেন তিনি। বছরখানেক আগে ৩৯ কেজি ওজন কমিয়ে আলোচনায় এসেছিলেন তিনি।

 

এরপর সম্প্রতি মেকআপ ছাড়া ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা ছড়িয়ে দিলেন। কিন্তু সেই আলোচনাকে ছাপিয়ে গেল তার নতুন পরিচ্ছদের লুক। একটি ফটোশুটে অংশ নিয়েচ্ছিলেন রুনা খান। সেখানে মেরুন রঙের নতুন ধরনের পোশাকে স্বল্প বাসনায় ধরা দেন আলোচিত এই অভিনেত্রী। যেন রীতিমতো চোখ ধাঁধানো, চমকে দেওয়া লুক। নেটিজেনরা রুনার এই লুক দেখে বেশ আশ্চর্য হয়েছেন। সে কথা জানা যাচ্ছে মন্তব্য বাক্স থেকেই।


রুনা খান এই নতুন এই লুকে লিখেছেন, পোশাক বিশ্বকে পরিবর্তন করে ফেলতে পারবে না। কিন্তু যে নারী ওই পোশাক পরবেন তিনি পারবেন।  


টেলিভিশন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু হয়। তিনি ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও বাচসাস পুরস্কার অর্জন করেন।


এছাড়া তিনি ‘গহীন বালুচর’ ও ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ‘ছিটকিনি’ ছবিতে তার কাজের জন্য তিনি শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রীর জন্য মেরিল-প্রথম আলো সমালোচক পুরস্কার অর্জন করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!