AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভক্তদের নতুন বার্তা দিলেন মেহজাবীন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫১ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
ভক্তদের নতুন বার্তা দিলেন মেহজাবীন

ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীনকে এখন খুব কমই দেখা যাচ্ছে নাটকে। গত কয়েক বছর ধরে তিনি কাজের ক্ষেত্রে গুনে গুনে পা ফেলছেন। ফলে অভিনয়ের পর্দায় তাকে সেভাবে আর দেখা যাচ্ছে না। তবে এসব কিছুকে ছাপিয়ে ভক্তদের সুখর দিয়েছেন তিনি।

গত ১ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘ভালোবাসা দিবসে নতুন কনটেন্ট নিয়ে ফিরছি। এটা কী হতে পারে, কারও ধারণা আছে? মন্তব্যে জানান।’

ভক্তদের মাঝে প্রশ্ন ছুড়ে দেয়া ওই স্ট্যাটাসে অনেকেই কমেন্ট করেছেন। নতুন নাটক, ওয়েব ফিল্ম বা সিরিজ আসতে পারে, এমন মন্তব্য করেছেন অনেকেই। কেউ কেউ আবার মেহজাবীনের পোস্ট করা ছবির প্রশংসা করেছেন।

মেহেজাবীনকে সর্বশেষ দেখা যায় ‘অনন্যা’ নাটকে। জাকারিয়া নেওয়াজের রচনায় মোস্তফা কামাল রাজ পরিচালিত নাটকটি নিয়ে মেহজাবীন আগে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছিলেন, ‘নাটকে এখন খুব একটা কাজ করছি না। দারুণ একটি গল্প ও চরিত্র পাওয়ায় অনেক দিন পর ফিরলাম।

গত ১৬ ডিসেম্বর মুক্তি পাওয়া নাটকটিতে আরও অভিনয় করেন শাশ্বত দত্ত ও ডলি জহুর। নারীদের সংগ্রাম ও টিকে থাকার গল্পে নির্মিত ‘অনন্যা’ নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেন মেহজাবীন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!