AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এখনও কার অনুমতি নেন রশ্মিকা?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩২ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
এখনও কার অনুমতি নেন রশ্মিকা?

এক সময় তকমা পেয়েছিলেন ‘জাতীয় ক্রাশ’-এর। তখনও দক্ষিণী বিনোদন জগৎ থেকে বলিউডে সে ভাবে পা রাখা হয়নি অভিনেত্রী রাশ্মিকা মান্দনার। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করার মাধ্যমে হিন্দি ছবি দুনিয়ায় আত্মপ্রকাশ রাশ্মিকার।

 

তার পরে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে কাজ করেছেন ‘মিশন মজনু’ ছবিতে। গত বছর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। সেই ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেধেছিলেন রশ্মিকা। হিন্দির সঙ্গে তাল মিলিয়ে গত কয়েক বছরে দক্ষিণী ছবিতেও কাজ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে যে কোনও কাজে সায় দেওয়ার আগে নাকি এক বিশেষ ব্যক্তির পরামর্শ নেন তিনি। তিনি অনুমতি না দিলে নাকি সেই কাজের জন্য রাজিও হন না রাশ্মিকা! কে সেই ব্যক্তি, জানেন?

Rashmika Mandanna Hot Photo: ‍‍`ন্যাশনাল ক্রাশ‍‍` রশ্মিকার সুপার হট স্টাইল,  কুইনের ছবি ভাইরাল

রাশ্মিকার জীবনের সেই বিশেষ ব্যক্তি হলেন তার চর্চিত প্রেমিক ও দক্ষিণী তারকা বিজয় দেবরকোন্ডা। বিজয় ও রাশ্মিকার প্রেমের গুঞ্জন বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’। তারা কেউ জনসমক্ষে নিজেদের প্রেমের কথা স্বীকার না করলেও দুই তারকার অভিব্যক্তি দেখে তাদের সম্পর্ক নিয়ে প্রায় নিশ্চিত অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশ্মিকা জানান, ‘বিজুর সঙ্গে কথা না বলে নাকি কোনও কাজ নিয়েই চূড়ান্ত সিদ্ধান্ত নেন না তিনি। রাশ্মিকার কথায়, ‘‘আমার বিনোদন জগতে প্রায় একসঙ্গে পরিণত হয়েছি। আমি এখন যা কিছু করি, তাতে ওর অবদান থাকবেই।’’ রাশ্মিকা জানান, যে কোনও প্রজেক্টের ক্ষেত্রেই সবার আগে বিজয়ের পরামর্শ নেন তিনি।

???????? ???????? ? on Instagram:  “#rashmikamandanna#actresslife #rashmika_mandannae #rashmikafans #dearcomr…  | Actor photo, Mandan, Beautiful face

চলতি বছরের জানুয়ারি মাসে শোনা গিয়েছে, খুব শীঘ্রই নাকি একে অপরের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন রাশ্মিকা ও বিজয়। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা যায়, আগামী ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন অনুরাগীদের প্রিয় জুটি। তবে এখনও তা নিয়ে মুখ খোলেননি বিজয় বা রাশ্মিকা কেউই।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!