AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাইনাস ১২ ডিগ্রিতে শুটিং করলেন মৌসুমী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪০ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
মাইনাস ১২ ডিগ্রিতে শুটিং করলেন মৌসুমী

শীতকালে মার্কিন মুলুকে তাপমাত্রা মাইনাসের নিচেই যায়। তাতে কী, এর মধ্যেই হলো চিত্রনায়িকা মৌসুমীর শুটিং। মাইনাস শুধু অল্প আধটু নয়, একেবারের ১০-এর নিচে। আর এতেই প্রিয়দর্শিনী শুট করলেন মিউজিক্যাল ফিল্মের। নাম ‘অর্ধাঙ্গিনী’। এটি নির্মাণ করছেন সৈয়দ আর ইমন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এর একটি পোস্টার ও টিজার। তবে এটি কবে মুক্তি দেওয়া হবে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

 

‘অর্ধাঙ্গিনী’ সময়ের কথা তুলে ধরে  সৈয়দ আর ইমন বললেন, ‘মৌসুমীর মতো একজন এত বড় মাপের একজন নায়িকা আমেরিকার শীতে অভ্যস্ত নন। সেই তিনিই মাইনাস ১০-১২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার প্রচণ্ড ঠাণ্ডা বরফের মধ্যে দৌড়ালেন। শুটিং স্পটে গাড়িগুলো অন রেখে ফুল হিট ছেড়ে রেখেছি। ক্যামেরাগুলো এমনকি হাতের স্মার্ট ফোনগুলোও ঠাণ্ডায় হঠাৎ বন্ধ হয়ে যাচ্ছে, আবার গাড়িতে গিয়ে গরম করে সেগুলো চালু করতে হচ্ছে। একটানা পাঁচ মিনিটের বেশি শুটিং করা যাচ্ছে না। বিরতি দিয়ে ইউনিটের সবাই দৌড়ে একটু গরমের আশায় হিট ছেড়ে রাখা গাড়িতে ঢুকে পড়ছে। কিন্তু মৌসুমীর সেদিকে খেয়াল নাই। তিনি পুরোপুরি ক্যারেক্টারের মধ্যেই ছিলেন। বাইরের পরিবেশ যেন ভুলেই গেছেন।’

বিষয়টি নিয়ে মৌসুমীর সঙ্গে যোগাযোগ করা হলেও আপাতত উত্তর মেলেনি। নায়িকার স্বামী ও চিত্রনায়ক ওমর সানী জানালেন, মৌসুমী যুক্তরাষ্ট্রে গেছেন মেয়ের কাছে। থাকবেন আরও কিছু দিন।

এদিকে কিছুদিন আগে সেন্সর ছাড়পত্র পেয়েছে মৌসুমী অভিনীত ‘সোনার চর’। সিনেমাটি নির্মাণ করেছেন জাহিদ হোসেন। সিনেমায় মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, জায়েদ খানসহ অনেকে। এর মুক্তির তারিখ ঘোষণা হবে মৌসুমী দেশে ফেরার পর।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!