AB Bank
ঢাকা রবিবার, ০২ জুন, ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অমির সঙ্গে ‘মাতাল’ আঁচল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪৯ পিএম, ১২ জানুয়ারি, ২০২৪
অমির সঙ্গে ‘মাতাল’ আঁচল

‘ভুল’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় তার অভিষেক হয় আঁচল আঁখির। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন আঁচল।

 

এরপর তার অভিনীত বেশ কিছু সিনেমা দর্শকপ্রিয় হয়েছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে তার বেশ কয়েকটি সিনেমা।
এদিকে, নতুন বছরে স্বামী কণ্ঠশিল্পী সৈয়দ অমির গাওয়া গানে নতুন ভাবে হাজির হয়েছেন এই হাস্যোজ্জ্বল নায়িকা। ‘মাতাল’ শিরোনামের গানের ভিডিওতে ভিন্ন লুকে হাজির হয়েছেন আঁচল। সালাহউদ্দিন সাগরের কথায় গানটির সুর করেছেন অমি নিজেই এবং সঙ্গীতায়োজন করেছেন এ এন ফরহাদ।

অমির সঙ্গে ‍‍`মাতাল‍‍` আঁচল (ভিডিও)

কক্সবাজার শুটকি পল্লীতে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ। কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। গানটিতে আরো ছিলেন চলচ্চিত্র অভিনেতা সীমান্ত। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সৈয়দ অমি নামের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে।

এ প্রসঙ্গে আঁচল বলেন, দক্ষিণের আদলে মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে। এই লোকেশনে প্রথমবারের মতো মিউজিক ভিডিও চিত্রায়ণ হয়েছে। এটি ভিন্ন ধাঁচের একটি মিউজিক ভিডিও। এতে দর্শক সিনেমার স্বাদ পাবে, সিনেমার আদলে ভিডিওটি তৈরি হয়েছে। এ রকম মিউজিক ভিডিও খুব কমই হয়। আশা করছি, সব শ্রেণির দর্শকদের গান-ভিডিও ভালো লাগবে। গানটি নিয়ে আমি খুবই আশাবাদী।

আঁচল ও অমি

এ প্রজন্মের কণ্ঠশিল্পী সৈয়দ অমি। ইতোমধ্যে ফোক ও আধুনিক ঘরানার গান করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। নিয়মিত সিনেমাতে প্লেব্যাক করছেন তিনি। নতুন গানটি নিয়ে অমি বলেন, এটি আমার অনেক পছন্দের একটি গান। গানের সঙ্গে মিল রেখে অসাধারণ একটি গল্প তৈরি করে ভিডিওটি নির্মিত হয়েছে। দর্শক গানটি শোনার পাশাপাশি ভিডিও দেখেও আরাম পাবে। আশা করি, গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।

বর্তমানে আঁচল অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘কর্পোরেট’, ‘চিৎকার’, ‘আয়না’, ‘কাজের ছেলে’, ‘যমজ ভুতের গল্প’, ‘চাঁদনী’ ও ‘এক পশলা বৃষ্টি’ সিনেমাগুলো। চলতি বছরই সিনেমাগুলো মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও তার হাতে রয়েছে নতুন কয়েকটি সিনেমার কাজ। সিনেমাগুলোর চিত্রনাট্য নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। মুক্তি প্রতিক্ষীত সিনেমাগুলো নিয়ে আশাবাদী আঁচল।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!