AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘কফি উইথ করণ’-এ এসেই বিপত্তি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২৪ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
‘কফি উইথ করণ’-এ এসেই বিপত্তি

চলতি বছরে সেরা অভিনেত্রী হিসাবে ‘মিমি’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। তার মুকুটে জুড়েছে নতুন পালক। শুধু জাতীয় পুরস্কার জয়েই থেমে থাকেননি তিনি, চলতি বছরে অভিনয় থেকে এক পা এগিয়ে প্রযোজনার বৃত্তেও পা রেখেছেন কৃতি। তার প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে প্রথম প্রজেক্টের কাজও শুরু হয়ে গিয়েছে।

পেশাগত দিক থেকে চলতি বছর যে কৃতির জন্য বেশ সফল, তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে বছরের শেষে এসে আইনি জটিলতায় জড়ালেন অভিনেত্রী। তাকে নিয়ে নাকি ছাপা হয়েছে বেশ কিছু ভুয়ো খবর। এমন দাবি করে সংশ্লিষ্ট ওয়েবসাইটের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করলেন কৃতি।

গত কয়েক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল, ‘কফি উইথ করণ’-এর চলতি তথা অষ্টম সিজনে এসে নাকি একাধিক ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছেন কৃতি। এমন খবর চাউর হওয়ার পরেই সোশাল মিডিয়ায় পাতায় নিজের অ্যাকাউন্ট থেকে সব প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী।

Kriti Sanon Breaks All Hell Loose With Her ‍‍`Gangsta Vibes‍‍` As She Slips In  A Hot N S*xy Leather Slit Dress, Making Us Believe In Her Faux Pas Fashion  Choice!

সাফাই দিতে গিয়ে কৃতি লেখেন, ‘আমার বিষয়ে একাধিক জায়গায় খবর ছাপা হয়েছে যে আমি নাকি ‘কফি উইথ করণ’-এ গিয়ে ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছি। এটা সম্পূর্ণ মিথ্যা খবর। এই খবরগুলো ছাপার পিছনে কোনও অসৎ উদ্দেশ্যই কাজ করছে। আমি এমন কোনও কাজ করিনি। আমি সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলোকে আইনি নোটিস পাঠিয়েছি এবং যথোপযুক্ত আইনি ব্যবস্থা নিয়েছি। এই ধরনের ভুয়া খবর থেকে সামলে থাকুন।’

‘কফি উইথ করণ’-এর চলতি সিজনের বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপূরের সঙ্গে অতিথি হিসাবে আসার কথা কৃতির। যদিও উক্ত পর্ব নিয়ে ইতিমধ্যেই এত জলঘোলা হওয়ায় এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি কর্তৃপক্ষ।

 

একুশে সংবাদ/এসআর

Link copied!