AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক যুগ আগের সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৬ পিএম, ২২ নভেম্বর, ২০২৩
এক যুগ আগের সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস

নার্গিস ফাকরি

২০১১ সালে মুক্তি পেয়েছিল ইমতিয়াজ আলি পরিচালিত ছবি ‘রকস্টার’। এতে বলিউড অভিনেতা রণবীর কাপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী নার্গিস ফাকরি। ‘রকস্টার’ দিয়েই বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তার। ছবির শুটিং চলাকালীন কানাঘুষো শোনা গিয়েছিল, নায়ক রণবীরের সঙ্গে ক্যামেরার নেপথ্যেও নাকি সম্পর্ক তৈরি হয়েছে নার্গিসের। বলিউডে তখন নবাগতা নার্গিস। সেই সময় নিজের চর্চিত প্রেমজীবন নিয়ে মুখ খোলেননি তিনি। ‘রকস্টার’ মুক্তির এক যুগ পরে রণবীরের সঙ্গে তার চর্চিত প্রেম নিয়ে বুলি ফুটল নার্গিসের মুখে।

নার্গিস ফাকরি

সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিসকে রণবীরের সঙ্গে তার সমীকরণ নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, তিনি নিজেও একাধিকবার তার ব্যক্তিগত জীবন নিয়ে হাজারো জল্পনা শুনেছেন তিনি।

নার্গিস বলেন, ‘আমি তো বলিউডে যত জন অভিনেতার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই নাকি আমি প্রেমও করেছি। প্রতিদিন এমন একটা করে লেখা পড়তাম আমি। একদিন তো আমি শুনতে পাই, আমি নাকি  র সঙ্গে তার ফ্ল্যাটে থাকছি। আর সেখানে নাকি আমার মা এসেছেন, শাহিদের সঙ্গে দেখা করতে। আমার মা কোনও দিন এখানে আসেনইনি!’

রণবীর কাপূর, নার্গিস ফাকরি  ও শাহিদ কাপূর

রণবীরের সঙ্গে প্রেম নিয়ে সরাসরি কোনও জবাব না দিলেও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া যে তার একেবারেই পছন্দ নয়, সে কথা স্পষ্ট করে দেন নার্গিস।

তবে ২০১৩ সাল থেকে ‘ধুম’ খ্যাত অভিনেতা ও পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার ভাই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস। সেই সময় সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও পরবর্তীকালে উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন অভিনেত্রী।

নারগিস ফাকরি ও উদয় চোপড়া

এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন, ‘আমাকে তখন ওই সম্পর্ক নিয়ে কথা বলতে বারণ করা হয়েছিল। না হলে আমি বাড়ির ছাদ থেকেই জোর গলায় সবাইকে জানিয়ে দিতাম যে, আমি এত ভাল মনের এক মানুষের সঙ্গে সম্পর্কে রয়েছি।’

২০১৮ সালে বিচ্ছেদ হয় উদয় চোপড়ার সঙ্গে।


একুশে সংবাদ/এসআর

Link copied!