AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জন্মদিনের স্টাটাসে কিসের ইঙ্গিত দিলেন মাহি?


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৩:৪৬ পিএম, ২৭ অক্টোবর, ২০২৩
জন্মদিনের স্টাটাসে কিসের ইঙ্গিত দিলেন মাহি?

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আজ তার জন্মদিন। এ নায়িকা বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখে দিন কাটাচ্ছেন। পাশাপাশি সময় দিচ্ছেন রাজনীতিতেও। মা হওয়ার পর অভিনয় থেকে অনেকটা দূরে রয়েছেন মাহি। তবে পর্দায় তার উপস্থিতি না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। মাঝে মধ্যেই নিজের নানান মুহূর্ত, ছবি কিংবা খুনসুটি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভুল করেন না এই নায়িকা। এবার জন্মদিনের রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন মাহি।

ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন এই নায়িকা। ক্যাপশনে লিখেছেন, জামাই....তোমার সঙ্গে বছরে একবার হ্যাপি হ্যাপি ছবি আপলোড দিলেও অতৃপ্ত আত্মাগুলা শুধু নজর লাগায় দেয়....কি সমাধান বল তো। মাহি ইঙ্গিতপূর্ণ পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গে কয়েক হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের।

পাশাপাশি মন্তব্যের ঝড় উঠেছে নায়িকার কমেন্টসবক্সে। একজন লিখেছেন, একদম ঠিক এটা আমার সঙ্গেও হয়। আরেকজন লিখেছেন, আল্লাহ আপনাদের সব সময় হাসি-খুশি রাখুক।

ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছেন নেটিজেনরা। তবে মাহি ওই পোস্টটির মাধ্যমে ঠিক কিসের ইঙ্গিত দিয়েছেন সে বিষয়ে কিছু স্পষ্ট উল্লেখ করেননি। শুধু অতৃপ্ত আত্মাগুলো তাদের সংসারে নজর লাগাচ্ছে বলে জানান এই নায়িকা। পাশাপাশি এর থেকে মুক্তি পাওয়ার সমাধানও খুঁজছেন তিনি।


একুশে সংবাদ/এসআর

Link copied!