AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারো লাক্স’র শুভেচ্ছাদূত হলেন মিম


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৮:১৩ পিএম, ২৫ অক্টোবর, ২০২৩
আবারো লাক্স’র শুভেচ্ছাদূত হলেন মিম

বিদ্যা সিনহা মিম

টানা সাত বছর লাক্সের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করার পর আবারো একই প্রতিষ্ঠানে শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। এরইমধ্যে তিনি লাক্স’র শুভেচ্ছাদূত হিসেবে আবারো যাত্রা শুরু করেছেন।

বিদ্যা সিনহা মিম বলেন, ‘মিডিয়াতে আমার শুরুটাই কিন্তু লাক্স দিয়ে। অর্থাৎ আমি লাক্স চ্যানেলআই সুপারস্টার  প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মধ্যদিয়ে নিজেকে মিডিয়াতে সম্পৃক্ত করি। তাই লাক্স’র সাথে আমি পেশাগতভাবে যেমন শুরু থেকেই সম্পৃক্ত, আবার ইমোশনালিও সম্পৃক্ত। অন্য কোনো ব্র্যান্ডের প্রতি কিন্তু আমার এই ইমোশনটা কাজ করবেনা। এটাই স্বাভাবিক। লাক্স পরিবারকে আন্তরিক কৃতজ্ঞতা জানানই আমাকে আবারো তাদের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করার সুযোগ দেয়ায়। ধন্যবাদ লাক্স পরিবারকে।’

মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’। এতে অনবদ্য অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালের ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ মীম চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করে দারুণভাবে প্রশংসিত হন। খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ সিনেমাতে অভিনয় করে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন, শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন।

বিদ্যা সিনহা মিম

লাক্স সুপারস্টারের মুকুট অর্জনের পর মিম নাটকেই বেশি অভিনয় করেন। তবে একসময় এসে সিনেমায় অভিনয়ে ব্যস্ত হয়ে উঠার কারণে নাটকে অভিনয় ছেড়ে দেন। মাঝে মাঝে ওটিটি প্লাটফরমের জন্য কাজ করেন। মিম অভিনীত সর্বশেষ আলোচিত সিনেমা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’। এতে দুর্দান্ত অভিনয় করে তিনি গেলো বছরজুড়ে আলোচনায় ছিলেন তিনি। এরপরও তার অভিনীত ‘দামাল’ সিনেমা মুক্তি পায়। 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!