AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজনৈতিক পরিবারেই বিয়ে করবেন জাহ্ণবী?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৬ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
রাজনৈতিক পরিবারেই বিয়ে করবেন জাহ্ণবী?

বিয়ের ক্ষেত্রে পরিণীতি চোপড়ার পথেই হাঁটতে পারেন শ্রীদেবী কন্যা বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। বলি পাড়ায় এ অভিনেত্রীর বিয়ে নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। গুঞ্জনের ডাল পালা ছড়িয়েছে সম্প্রতি জাহ্নবীর একটি ভাইরাল হওয়া ভিডিও থেকে।

 

গুঞ্জন রয়েছে, গত কয়েক মাস ধরে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ইতোমধ্যেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে তাদের। এবার সেই প্রেমিকের সঙ্গেই ছুটি কাটাতে গেল শ্রীদেবী-বনি কাপুর কণ্যা জাহ্নবীকে।

 

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে শিখর ও জাহ্নবীকে একসঙ্গে দেখা গেছে বলে হিন্দুস্তান টাইমস বাংলা বলেছে।


জাহ্নবী আসার আগেই বিমানবন্দরে পৌঁছেছিলেন শিখর। তিনি নায়িকার জন্য অপেক্ষা করেছিলেন। তারপরেই বিমানবন্দর টার্মিনালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে একা এসে পৌঁছান জাহ্নবী। সেই ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।


ভিডিওতে পিঙ্ক শেডের আরামদায়ক পোশাকে ক্যাজুয়াল লুকে ধরা দেন জাহ্নবী। চিত্রগ্রাহকদের দেখে মৃদু হেসে বিমানবন্দরে প্রবেশ করেন তিনি।

জাহ্নবীর ‍‍`আইসি-স্পাইসি‍‍` লুকে কাত তাঁর পুরুষ ভক্তরা, কী বলছেন তাঁরা! –  TV9Bangla | Sridevis Daughter Janhvi Kapoor Is Setting Social Media On Fire  With A Mix Of Chill And Spice Au59
মাসখানেক আগে শিখরের সঙ্গে তিরুপতি মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন জাহ্নবী। তখন থেকেই জল্পনা চলছিল, শিখরের সঙ্গে আংটিবদল সেরে নিয়েছেন ‘বাওয়াল’ অভিনেত্রী। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি জাহ্নবী-শিখর কেউই।


২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। সে সময়ই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি বলেও জানা গেছে।

 

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!