AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারি সর্ম্পকে জানা গেল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৭ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারি সর্ম্পকে জানা গেল

তারকাদের নিয়ে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ।’ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) চলছিল গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু হঠাৎ দ্বন্দ্ব তৈরি হয় খেলার মাঠে। শুধু তাই নয়, তারকাদের সেই দ্বন্দ্ব একপর্যায়ে রূপ নেয় মারামারিতে।

 

এমনকি তারকাদের মারামারিতে ছয়জন আহতও হয়েছেন। সম্প্রতি তারকাদের মারামারির আসল কারণ জানিয়েছেন নির্মাতা শিহাব শাহীন। ইতোমধ্যে আহতদের রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

সেলিব্রিটি ক্রিকেট লিগে তারকাদের হাতাহাতি, অভিনেত্রীসহ আহত অনেকে

জানা গেছে, এ দিন রাতে মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস ও দীপংকর দীপনের দল রানার ফাস্টিসের খেলা চলাকালে মাঠে থাকা তারকাদের মধ্যে ব্যাপক দ্বন্দ্ব তৈরি হয়। ম্যাচটি শেষ হওয়ার পর সেটা আরও বেড়ে যায়। সম্প্রতি তারকাদের সেই মারামারির আসল কারণ জানিয়েছেন নির্মাতা শিহাব শাহীন।

 

তিনি বলেন, মূলত টিজ করার ঘটনা থেকেই এই মারামারির সূত্রপাত। খেলা চলাকালে যেটা হয় আর কী, একে অন্যকে টিজ করার ঘটনা ঘটে থাকে। ওই ম্যাচেও এমনটাই হয়েছে। একে অন্যকে খোঁচাখুঁচি করছিল। সে কারণে উত্তেজিত হয়ে পড়েন তারা। এরপরই মারামারির ঘটনা ঘটে। তবে অন্যদের সঙ্গে যদি খেলা হতো তবে তারা ঠিকই চুপচাপ বসে থাকত। কিন্তু নিজেরা মধ্যে হওয়াতে খোঁচাখুঁচিটা একটু বেশি হয়েছে।

কে প্রথমে গায়ে হাত তুলেছিলেন? এমন প্রশ্নের জবাবে শিহাব শাহীন বলেন, ওদের মধ্যে অনেক চিৎকার-চ্যাঁচামেচি, ঝগড়াঝাটি হয়েছে। আমিও মাঠেই ছিলাম, তবে অনেক কিছুই দেখিনি। তাই গায়ে হাত তোলার ব্যাপারটা কতখানি কী হয়েছে, সেটা বলতে পারছি না।

 

এ দিকে প্রতিপক্ষ দলের দুই প্লেয়ার মোস্তফা কামাল রাজ ও শরীফুল রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন রানার ফাস্টিসের রাজ রিপা। এমনকি তাকে ক্যারিয়ার শেষ করে দেবে বলেও হুমকি দেওয়া হয়েছে বলে জানান।

 

এ প্রসঙ্গে নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, খেলায় উত্তেজনার বশে অনেক কিছুই ঘটে যায়। এবং সেটা সেখানেই শেষ হয়ে যায়। এটা এমনই একটি ঘটনা। রাজ রিপা আমার নামে যে অভিযোগ করেছে সেগুলো সত্য নয়।

 

নির্মাতা আরও বললেন, নিজেদের মধ্যে একটা মিস-আন্ডারস্ট্যান্ডিং হয়েছে কোনও একটা কারণে। এটা আমরা নিজেরা নিজেরাই সমাধান করতে চাই। এর বাইরে কিছু বলতে চাই না। বড় ভাইরা যারা সিনিয়র শিল্পী রয়েছেন তারা বিষয়টি সমাধান করতে পারবেন বলে বিশ্বাস করি আমি। ঘটনাটি নিয়ে এরইমধ্যে সিনিয়র শিল্পীদের মধ্যে আলোচনা হয়েছে। আজ অধিনায়করা ও আয়োজক কমিটি এই বিষয়ে কথা বলতে এক টেবিলে বসবেন।

 

প্রসঙ্গত, ম্যাচটিতে মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরারস ছয় ওভারে সংগ্রহ করেছিল ১১৯ রান। অন্যদিকে প্রতিপক্ষ দীপংকর দীপনের রানার ফাস্টিস দ্বিতীয় ইনিংসে নির্ধারিত ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ৭ রানে ম্যাচটি জিতে গিগাবাইট স্কোরারস। এরপরই শুরু হয় তারকাদের মারামারির।

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!