AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘মিস ইউনিভার্স পাকিস্তান’র মুকুট পরলেন এরিকা, মন্ত্রী বললেন ভিন্ন কথা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪৮ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
‘মিস ইউনিভার্স পাকিস্তান’র মুকুট পরলেন এরিকা, মন্ত্রী বললেন ভিন্ন কথা

মালদ্বীপে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে করাচির এরিকা রবিন প্রথম মিস ইউনিভার্স পাকিস্তানের মুকুট পরলেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, এরিকা রবিন এখন নভেম্বরে এল সালভাদরে ৭২তম গ্লোবাল মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশের প্রতিনিধিত্ব করবেন।

একটি স্থানীয় মিডিয়া আউটলেট জানিয়েছে, ২৪ বছর বয়সী মডেল ১৪ সেপ্টেম্বর ‍‍`মিস ইউনিভার্স পাকিস্তান‍‍` খেতাব অর্জনের জন্য অন্য পাঁচজন প্রতিযোগী- হিরা ইনাম (২৪), জেসিকা উইলসন (২৮), মালেকা আলভি (১৯), এবং সাবরিনা ওয়াসিম (২৬) - এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এই পাঁচজন চূড়ান্ত প্রার্থীকে ২০০ জন আবেদনকারীর মধ্য থেকে বেছে নেয়া হয়েছে।

এরিকা রবিন মুকুট জয়ের পর বলেন, আমি প্রথম মিস ইউনিভার্স পাকিস্তান হতে পেরে সম্মানিত এবং উচ্ছ্বসিত।  আমি পাকিস্তানের সৌন্দর্য তুলে ধরতে চাই। আমাদের দেশের একটা সুন্দর সংস্কৃতি আছে যেটা নিয়ে মিডিয়া কথা বলছে না; পাকিস্তানি জনগণ খুবই উদার, দয়ালু এবং অতিথিপরায়ণ।

First-ever Miss Universe Pakistan Erica Robin gears up for global beauty  pageant | Fashion Trends - Hindustan Times

তিনি বলেন, পাকিস্তানি খাবারের স্বাদ নেবার জন্য আমি সবাইকে আমার দেশে  আমন্ত্রণ জানাতে চাই। আমাদের মনোমুগ্ধকর প্রকৃতি, আমাদের তুষারাবৃত পর্বতমালা, আমাদের সবুজ পরিবেশ  এবং আমাদের প্রগতিশীল ল্যান্ডস্কেপগুলি দেখার আহ্বান জানাতে চাই।

জিও নিউজ জানিয়েছে, মিস ইউনিভার্স পাকিস্তান প্রতিযোগিতাটি দুবাই-ভিত্তিক সংস্থা ইউজেন গ্রুপ দ্বারা সংগঠিত হয়েছিল, যা মিস ইউনিভার্স বাহরাইন এবং মিস ইউনিভার্স মিশরের ফ্র্যাঞ্চাইজির মালিক।

ডেইলি পাকিস্তানের মতে, ইউগেন গ্রুপের প্রতিষ্ঠাতা জোশ ইউগেন বলেছেন, এ ধরনের সবচেয়ে বড় প্রতিযোগিতা  ইতিহাসে প্রথম, একজন নারী পাকিস্তানের নাম তার হৃদয় জুড়ে বহন করবেন।

এরিকা রবিন আসন্ন গ্লোবাল মিস ইউনিভার্স প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে পাকিস্তানের তত্ত্বাবধায়ক সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী মুর্তজা সোলাঙ্গি বলেছেন, সরকার সুন্দরী প্রতিযোগিতায় পাঠানোর জন্য কাউকে বেছে নেয়নি। আমাদের সরকার এই জাতীয় কোনও কার্যকলাপের জন্য কোনও অ-রাষ্ট্রীয় এবং বেসরকারি ব্যক্তি বা প্রতিষ্ঠানকে মনোনীত করেনি এবং এই জাতীয় কোনও ব্যক্তি, প্রতিষ্ঠান রাষ্ট্র, সরকারের প্রতিনিধিত্ব করতে পারে না।

Controversy Sparks Off Over Pakistan‍‍`s First-Ever Miss Universe Contestant

সাংবাদিকদের উদ্দেশে তার প্রশ্ন, পাকিস্তান সরকারের অনুমতি ছাড়া কেউ কি পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে পারে?

এদিকে, ভয়েস অফ আমেরিকার সাথে একটি সাক্ষাৎকারে এরিকা রবিন বলেছেন, বিশ্ব মঞ্চে পাকিস্তানের প্রতিনিধিত্ব করার জন্য তার একটি বড় দায়িত্ব রয়েছে এবং তিনি এমন কিছু করবেন না যা দেশের সুনাম নষ্ট করে।

সূত্র: খালিজ টাইমস

একুশে সংবাদ/এসআর

Link copied!