AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মঞ্চে ফিরছেন নওশাবা


Ekushey Sangbad
বাইজীদ সা’দ
০৪:৩৭ পিএম, ২৭ জুলাই, ২০২৩
মঞ্চে ফিরছেন নওশাবা

ঢালিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। বর্তমান টিভি, ওয়েব সিরিজ ও সিনেমায় শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে জানা গেলো নতুন খবর। আবারও তাকে দেখা যাবে মঞ্চে। ‘সিদ্ধার্থ’ নামে মঞ্চ নাটকে অভিনয় করবেন এই অভিনেত্রী।

 

জার্মান লেখক হেরমান কার্ল হেসের উপন্যাসের এ নাটকটির নাট্যরূপ ও নির্দেশনা দিয়েছেন রেজা আরিফ। এটি প্রযোজনা করেছে ‘আরশিনগর’। বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরীক্ষণ থিয়েটার হলে আগামী ৯ থেকে ১১ আগস্ট নাটকটির পরপর চারটি মঞ্চায়ন হবে।

 মঞ্চ নাটকে নওশাবা আহমেদ। ছবিঃ ফেসবুক

নওশাবা বলেন, ‘শুটিংয়ে ব্যস্ত থাকলেও মঞ্চনাটকে অভিনয়ের অপেক্ষায় থাকি। সব সময় ভাবি কখন আবারও মঞ্চে উঠবো। মঞ্চ আবার খুব ভালো লাগে। সরাসরি দর্শক প্রতিক্রিয়া পাওয়া যায়। নিজেকে অনেক সমৃদ্ধ করা যায়। রেজা আরিফ স্যারের নির্দেশনায় কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। এতে আমার চরিত্রটি কেমন, তা বলতে চাই না। আমি চাই, দর্শক মঞ্চে নাটকটি দেখুক। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’

কাজী নওশাবা আহমেদ। ছবিঃ ফেসবুক

গত বছরের শেষের দিকে প্রখ্যাত লেখক ও নাট্যকার দীনবন্ধু মিত্রের ‘নীল দর্পণ’ নাটক অবলম্বনে কমলা কালেক্টিভের নাটক ‘নীল ছায়া’য় মঞ্চে প্রথম অভিনয় করেছিলেন নওশাবা।

 

একুশেসংবাদ.কম/বিএস

Link copied!